বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: নতুন নিয়মে মুম্বই ইন্ডিয়ান্স কাদের বিরুদ্ধে ২টি ও কোন কোন দলের বিরুদ্ধে ১টি করে ম্যাচ খেলবে?

IPL 2022: নতুন নিয়মে মুম্বই ইন্ডিয়ান্স কাদের বিরুদ্ধে ২টি ও কোন কোন দলের বিরুদ্ধে ১টি করে ম্যাচ খেলবে?

মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের শহরে ম্যাচ খেলার সুযোগ পাবে। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।

৫টি দলের বিরুদ্ধে ২টি করে ও ৪টি দলের বিরুদ্ধে ১টি করে ম্যাচ খেলতে হবে সব ফ্র্যাঞ্চাইজিকে।

আইপিএল ২০২২-এ দল সংখ্যা বেড়ে ১০টি হলেও লিগের ম্যাচ সংখ্যা বাড়ছে না কোনও দলের। প্রতিটি দল ১৪টি করে লিগ ম্যাচে মাঠে নামবে। নিজেদের গ্রুপের ৪টি দল ও অন্য গ্রুপের ১টি দলের বিরুদ্ধে ২টি করে ম্যাচ খেলবে প্রতিটি দল। অন্য গ্রুপের বাকি ৪টি দলের বিরুদ্ধে খেলতে হবে ১টি করে ম্যাচ। দেখে নেওয়া যাক মুম্বই ইন্ডিয়ান্স কাদের বিরুদ্ধে কটি লিগ ম্যাচ খেলবে।

আইপিএলের গ্রুপ:-
এ-গ্রুপ: মুম্বই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপার জায়ান্টস।
বি-গ্রুপ: চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পঞ্জাব কিংস ও গুজরাট টাইটানস।

মুম্বই ইন্ডিয়ান্স নিজের গ্রুপের (এ-গ্রুপ) অন্য ৪টি দল কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ২টি করে ম্যাচ খেলবে। অন্য গ্রুপের (বি-গ্রুপ) চেন্নাই সুপার কিংসের সঙ্গে ২টি ম্যাচ খেলবে। এছাড়া রোহিতরা বি-গ্রুপের অন্য ৪টি দল সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পঞ্জাব কিংস ও গুজরাট টাইটানসের বিরুদ্ধে ১টি করে ম্যাচ খেলবে।

সুতরাং, মুম্বই ২টি করে ম্যাচ খেলবে কলকাতা, রাজস্থান, দিল্লি, লখনউ ও চেন্নাইয়ের বিরুদ্ধে। তারা ১টি করে ম্যাচ খেলবে হায়দরাবাদ, ব্যাঙ্গালোর, পঞ্জাব ও গুজরাটের বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.