বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: নতুন নিয়মে মুম্বই ইন্ডিয়ান্স কাদের বিরুদ্ধে ২টি ও কোন কোন দলের বিরুদ্ধে ১টি করে ম্যাচ খেলবে?

IPL 2022: নতুন নিয়মে মুম্বই ইন্ডিয়ান্স কাদের বিরুদ্ধে ২টি ও কোন কোন দলের বিরুদ্ধে ১টি করে ম্যাচ খেলবে?

মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের শহরে ম্যাচ খেলার সুযোগ পাবে। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।

৫টি দলের বিরুদ্ধে ২টি করে ও ৪টি দলের বিরুদ্ধে ১টি করে ম্যাচ খেলতে হবে সব ফ্র্যাঞ্চাইজিকে।

আইপিএল ২০২২-এ দল সংখ্যা বেড়ে ১০টি হলেও লিগের ম্যাচ সংখ্যা বাড়ছে না কোনও দলের। প্রতিটি দল ১৪টি করে লিগ ম্যাচে মাঠে নামবে। নিজেদের গ্রুপের ৪টি দল ও অন্য গ্রুপের ১টি দলের বিরুদ্ধে ২টি করে ম্যাচ খেলবে প্রতিটি দল। অন্য গ্রুপের বাকি ৪টি দলের বিরুদ্ধে খেলতে হবে ১টি করে ম্যাচ। দেখে নেওয়া যাক মুম্বই ইন্ডিয়ান্স কাদের বিরুদ্ধে কটি লিগ ম্যাচ খেলবে।

আইপিএলের গ্রুপ:-
এ-গ্রুপ: মুম্বই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপার জায়ান্টস।
বি-গ্রুপ: চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পঞ্জাব কিংস ও গুজরাট টাইটানস।

মুম্বই ইন্ডিয়ান্স নিজের গ্রুপের (এ-গ্রুপ) অন্য ৪টি দল কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ২টি করে ম্যাচ খেলবে। অন্য গ্রুপের (বি-গ্রুপ) চেন্নাই সুপার কিংসের সঙ্গে ২টি ম্যাচ খেলবে। এছাড়া রোহিতরা বি-গ্রুপের অন্য ৪টি দল সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পঞ্জাব কিংস ও গুজরাট টাইটানসের বিরুদ্ধে ১টি করে ম্যাচ খেলবে।

সুতরাং, মুম্বই ২টি করে ম্যাচ খেলবে কলকাতা, রাজস্থান, দিল্লি, লখনউ ও চেন্নাইয়ের বিরুদ্ধে। তারা ১টি করে ম্যাচ খেলবে হায়দরাবাদ, ব্যাঙ্গালোর, পঞ্জাব ও গুজরাটের বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ইজরায়েলে আছড়ে পড়া মিসাইলে নিহত ১ ভারতীয়, আহত ২, হামলার নেপথ্যে কারা? অর্ধেক টুর্নামেন্ট শেষে WPL-এর কমলা টুপি রয়েছে মন্ধনার মাথায়, দৌড়ে রয়েছেন কারা? তামিলনাড়ু হারতেই ক্যাপ্টেনের ওপর দায় চাপালেন কোচ, এসব কী চলছে, সরব কার্তিক অর্জুন সিংয়ের টিকিট ঠেকাতে পথে নামল সোমনাথ শ্যাম, ব্যারাকপুর জুড়ে তোলপাড় পথবাতিকে সঙ্গী করে পড়াশোনা চলছিল মেয়েটির, তিন ঘণ্টায় বিদ্যুৎ পৌঁছে দিলেন অরূপ নির্দেশ অনুযায়ী কাজ করতে না পারলে বদলি, কড়া বার্তা দিল নির্বাচন কমিশনের ফুলবেঞ্চ নতুন করে ৪% DA বাড়ছে এই রাজ্য সরকারি কর্মীদের! টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী স্বর্ণেন্দুকে রেজিস্ট্রি, নতুন ফ্ল্যাট! এবার ৫ বছরের জন্মদিন পালন ‘পাখি’ শ্রুতির ফ্রান্সই প্রথম গর্ভপাতের অধিকারকে দিল সাংবিধানিক বৈধতা, নারীর অধিকারে নয়া নজির ছবিতে লুকিয়ে আছে একটি বাঁদর ছানা, ৫ সেকেন্ডে খুঁজতে পারবেন? রইল অপটিক্যাল ইলিউশন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.