বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: MI সবসময়ই চ্যাম্পিয়ন দল, টানা ৫ ম্যাচ হারলেও সদর্পে ঘোষণা সূর্যকুমারের
মুম্বই ইন্ডিয়ান্স তারকা সূ্র্যকুমার যাদব। ছবি- টুইটার (@mipaltan)।

IPL 2022: MI সবসময়ই চ্যাম্পিয়ন দল, টানা ৫ ম্যাচ হারলেও সদর্পে ঘোষণা সূর্যকুমারের

  • বর্তমানে আইপিএলের লাস্টবয় মুম্বই ইন্ডিয়ান্স।

মরশুমের শুরু থেকে হেরেই চলেছে আইপিএলের রেকর্ড চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। পাঁচ ম্যাচ হয়ে গেলেও, এখনও একমাত্র দল হিসাবে জয় অধরা পল্টনদের। লিগ তালিকায় অবস্থান সবার শেষে। তাও নাকি মুম্বই চ্যাম্পিয়ন দলই, সদর্পে ঘোষণা দলের তারকা ব্যাটার সূর্যকুমার যাদবের।

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে শনিবার (১৬ এপ্রিল) মাঠে নামার আগে, মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সাংবাদিক সম্মেলনে এসেছিলেন সূর্য। সেখানেই তিনি বলেন, ‘এটি এখনও চ্যাম্পিয়ন দল এবং সবসময়ই চ্যাম্পিয়ন দলই থাকবে। সময়ের অপেক্ষা শুধু। কিছু কিছু খেলোয়াড়, যারা নতুন যোগ দিয়েছে, তারা খুবই ভাল করছে। আমি তো তিলক (বর্মা) ও ডেওয়াল্ডের (ব্রেভিস) জন্য খুবই খুশি। প্রথম ম্যাচ থেকেই ওরা দায়িত্ব নিয়ে দারুণভাবে খেলছে। আমি নিশ্চিত ওদের ভবিষ্যত ভীষণ উজ্জ্বল।’

এ মরশুমে মুম্বইয়ের হয়ে একাধিক জায়াগায় ব্যাট করেছেন সূর্য। ব্যাটিং অর্ডারে এমন অহরহ রদবদল, তাঁর ব্যক্তিগতভাবে কোনও সমস্যা সৃষ্টি করে না? এ বিষয়ে সূর্যের সাফ জবাব, ‘আমি যে কোনও স্থানে ব্য়াট করতে সক্ষম। আমি তিন, চার, এমনকী পাঁচেও ব্যাট করেছি। পরিস্থিতির উপরেই সবটা নির্ভর করছে। তবে যতক্ষণ দলের হয়ে পারফর্ম করে দলকে জিততে সাহায্য করছি, আমি যে কোনও জায়গায় ব্য়াট করতে রাজি।’ এ মরশুমে এখনও অবধি তিন ম্যাচে দুই অর্ধশতরান ও একটি ৪৩ রানের ইনিংস খেলেছেন সূর্য। তুখড় ফর্মে থাকা তারকা মিডল অর্ডার ব্যাটারের দিকেই কিন্তু ভাগ্যবদলের জন্য তাকিয়ে থাকবে মুম্বই ইন্ডিয়ান্স।

বন্ধ করুন