বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: নাইটদের বিরুদ্ধে জোড়া ম্যাচ খেলা হচ্ছে না CSK-র, চেন্নাই কোন কোন দলের বিরুদ্ধে ১টি করে ম্যাচ খেলবে দেখে নিন

IPL 2022: নাইটদের বিরুদ্ধে জোড়া ম্যাচ খেলা হচ্ছে না CSK-র, চেন্নাই কোন কোন দলের বিরুদ্ধে ১টি করে ম্যাচ খেলবে দেখে নিন

আইপিএল খেতাব হাতে সিএসকে ক্রিকেটাররা। ফাইল ছবি- এএনআই (ANI )

নতুন নিয়ম অনুযায়ী আইপিএলের প্রতিটি দল একে অপরের বিরুদ্ধে ২টি করে লিগ ম্যাচে মাঠে নামতে পারবে না।

আইপিএল ২০২২-এর নতুন নিয়ম অনুযায়ী ১০টি দলকে ৫টি করে দলের দু'টি ভার্চুয়াল গ্রুপে ভাগ করা হয়েছে। প্রতিটি দল নিজের গ্রুপের বাকি চারটি দলের বিরুদ্ধে ২টি করে ম্যাচ খেলবে এবং অন্য গ্রুপের ১টি দলের বিরুদ্ধে ২টি ম্যাচে মাঠে নামবে। অন্য গ্রুপের বাকি ৪টি দলের বিরুদ্ধে খেলতে হবে ১টি করে ম্যাচ।

চেন্নাই সুপার কিংস রয়েছে বি-গ্রুপে। দেখে নেওয়া যাক তারা কোন কোন দলের বিরুদ্ধে ২টি করে এবং কোন কোন দলের বিরুদ্ধে ১টি করে লিগ ম্যাচে মাঠে নামবে।

আইপিএলের গ্রুপ:-
এ-গ্রুপ: মুম্বই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপার জায়ান্টস।

বি-গ্রুপ: চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পঞ্জাব কিংস ও গুজরাট টাইটানস।

সেই নিরিখে চেন্নাই সুপার কিংস ২টি করে ম্যাচ খেলবে নিজের গ্রুপের (বি-গ্রপ) সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পঞ্জাব কিংস ও গুজরাট টাইটানসের বিরুদ্ধে। এছাড়া এ-গ্রুপের মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে তারা খেলবে ২টি ম্যাচ। সিএসকে ১টি করে ম্যাচ খেলবে এ-গ্রুপের বাকি ৪টি দল কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে।

সুতরাং, চেন্নাই ২টি করে ম্যাচ খেলবে হায়দরাবাদ, ব্যাঙ্গালোর, পঞ্জাব, গুজরাট ও মুম্বইয়ের বিরুদ্ধে। তারা ১টি করে ম্যাচ খেলবে কলকাতা, রাজস্থান, দিল্লি ও লখনউয়ের বিরুদ্ধে। অবশ্য প্লে-অফে উঠলে ফের যে কোনও দলের সঙ্গে মুখোমুখি হতে পারেন ধোনিরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.