বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ‘সলমন খানকে চেনেন?’ উত্তরে রাবাডা টেনে আনলেন তারকা আফগান স্পিনারকে
কাগিসো রাবাডার উত্তরে হেসে গড়ালেন সঞ্চালিকাও।

IPL 2022: ‘সলমন খানকে চেনেন?’ উত্তরে রাবাডা টেনে আনলেন তারকা আফগান স্পিনারকে

  • রাবাডার দলের মালকিন বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা। বলিউডের তারকাদের সম্পর্কে বেশ ভালো ভাবেই জানেন রাবাডা। পঞ্জাব কিংসের ম্যাচ থাকলে প্রীতির সঙ্গে প্রায়ই রুপোলি জগতের অনেক তারকাকে দেখা যায় গ্যালারিতে। আর সেই পঞ্জাবের বিদেশি বোলার সলমন খানকে চিনবেন না, হয় নাকি!

‘সলমন খানকে চেনেন?’ এর উত্তরে কাগিসো রাবাডা বলে দেন, ‘না আমি শুধু রশিদ খানকে চিনি।’

রাবাডার এমন উত্তরে হেসে গড়িয়ে পড়েন সঞ্চালিকাও। পরে অবশ্য সলমনের ‘ওয়ান্টেড’ ছবির জনপ্রিয় সংলাপ বলতে শোনা যায় রাবাডাকে। কিন্তু প্রথমে মজা করে, সলমনের বদলে আফগানিস্তানের স্পিনারের নাম বলায় হেসে সকলেই রাবাডার উত্তরে মজাই পেয়েছিলেন। পরে ওয়ান্টেড ছবির সংলাপ বলে বুঝিয়ে দেন, তিনি সল্লুবাবার বেশ বড় ভক্তও।

রাবাডার দলের মালকিন বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা। বলিউডের তারকাদের সম্পর্কে বেশ ভালো ভাবেই জানেন রাবাডা। পঞ্জাব কিংসের ম্যাচ থাকলে প্রীতির সঙ্গে প্রায়ই রুপোলি জগতের অনেক তারকাকে দেখা যায় গ্যালারিতে। আর সেই পঞ্জাবের বিদেশি বোলার সলমন খানকে চিনবেন না, হয় নাকি!

এই অনুষ্ঠানে রাবাডা ছাড়াও অংশ নিয়েছিলেন পঞ্জাবের আরও কয়েক জন বিদেশি। ওয়েস্ট ইন্ডিজের বোলার ওডেন স্মিথকে আবার সানি দেওলের ছবির সংলাপ বলতে শোনা যায়।

অস্ট্রেলিয়ার ক্রিকেটার নাথান এলিসকে সঞ্চালিকা প্রশ্ন করেন, তিনি শাহরুখ খানকে চেনেন কি না। জবাবে এলিস জানান, তিনি চেনেন। সঙ্গে শাহরুখের ছবির সংলাপ বলতে শোনা যায় তাঁকেও। বিদেশি প্লেয়াররা কিন্তু বলিউডের বেশ ভালোই খোঁজখবর রাখেন।

বন্ধ করুন