বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: ‘কেউ GT-কে পাত্তা দেয়নি, সেরা চারে রাখেনি’, চ্যাম্পিয়ন হয়ে কটাক্ষ গিলের

IPL 2022: ‘কেউ GT-কে পাত্তা দেয়নি, সেরা চারে রাখেনি’, চ্যাম্পিয়ন হয়ে কটাক্ষ গিলের

শুভমন গিল।

২২ বছরের হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বাধীন দলের জার্সিতে শুভমন সেরা পারফর্মারদের একজন ছিলেন। গিল ৩৪.৫০ গড়ে ৪৮৩ রান করেছেন। এটি ছিল শুভমন গিলের টানা তৃতীয় মরশুম, যেখানে তিনি ৪০০ রানের গণ্ডি টপকেছেন।

গুজরাট টাইটানসের (জিটি) জার্সিতে কেমন কাটল এ বারের আইপিএল মরশুম? তারকা ব্যাটার শুভমান গিল তাঁর শিরোপা জয়ী আইপিএলের অসাধারণ অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন। প্রসঙ্গত, ২৯ মে ফাইনালে রাজস্থান রয়্যালসকে (আরআর) হারিয়ে নতুন এই ফ্র্যাঞ্চাইজি ইতিহাস লিখে ফেলেছে। আর ফাইনাল ম্যাচে দুরন্ত ব্যাটিং করে টাইটানসকে জেতাতে বড় ভূমিকা নিয়েছেন শুভমন গিল।

২২ বছরের হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বাধীন দলের জার্সিতে শুভমন সেরা পারফর্মারদের একজন ছিলেন। গিল ৩৪.৫০ গড়ে ৪৮৩ রান করেছেন। এটি ছিল শুভমন গিলের টানা তৃতীয় মরশুম, যেখানে তিনি ৪০০ রানের গণ্ডি টপকেছেন।

শুভমন গিল টাইটানসের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বলেছেন, ‘আমি মনে করি, মরশুমটি আমার কাছে বিশেষ ছিল। আমি সত্যিই কিছু ভাল মুহূর্ত কাটিয়েছি, তেমনই আবার কিছু খারাপ পারফরম্যান্সও করেছি। কিন্তু ও ভাবেই ভালো-খারাপ মিলিয়ে একটা মরশুম যায়। আমি মনে করি, ভালো প্লেয়ার এবং কঠিন দলগুলো শেষ পর্যন্ত লড়াই করে, যদি তারা সেটা মনে মনে স্থির করে নেয়।’

আরও পড়ুন: আলাদা গ্ল্যামার রয়েছে- WC-এর চেয়ে কোথায় আলাদা IPL? ব্যাখ্যা দিলেন GT-র অজি তারকা

আরও পড়ুন: ‘ও ধোনির মতো নেতৃত্ব দেয়’, GT অধিনায়ককে নিয়ে উচ্ছ্বসিত মঞ্জরেকর

এটি গিলের সবচেয়ে সফল আইপিএল মরশুম হওয়া ছাড়াও, তিনি এই টুর্নামেন্টে তাঁর সর্বোচ্চ স্কোরও নথিভুক্ত করেছেন। ব্র্যাবোর্ন স্টেডিয়ামে পঞ্জাব কিংসের (পিবিকেএস) বিরুদ্ধে ৯৬ রান করেন। এবং শেষ বলে জয় এনে দিয়েছিলেন।

প্লেয়ার ড্রাফট থেকে তৃতীয় বাছাই হিসাবে নিলামের আগেই টাইটানস শুভমন গিলকে দলে নিয়েছিল। গিল ছাড়াও হার্দিক পাণ্ডিয়া এবং রশিদ খানকেও তারা ড্রাফট থেকেই বেছে নিয়েছিল। তবে ক্রিকেট পণ্ডিতরা বেশির ভাগই টুর্নামেন্ট শুরুর আগে টাইটানসকে গুরুত্বই দেয়নি।

সেই প্রসঙ্গে টেনে গিল বলেন, ‘কেউ দলগুলোর মধ্যে জিটিকে বিশেষ গুরুত্বই দেয়নি। এমন কী সেরা চারটি দল যারা যোগ্যতা অর্জন করবে, তার মধ্যে কেউ আমাদের বিবেচনাতেই আনেনি। যখন লোকেদের মুখে এ সব শুনতাম, তখন অবশ্য আমার কাছে এটা অর্থহীন বলে মনে হত। গুরুত্বপূর্ণ বিষয় ছিল, আমরা একবার ছন্দ পেয়ে যাওয়ার পর, সেটা ধরে রাখা।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট!

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.