বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: আউট করলেন বিরাটকে তারপরই কোহলি ভক্তদের মন জিতলেন রিয়ান পরাগ

IPL 2022: আউট করলেন বিরাটকে তারপরই কোহলি ভক্তদের মন জিতলেন রিয়ান পরাগ

বিরাট কোহলি ও রিয়ান পরাগ। ছবি- পিটিআই।

রাজস্থানের বিরুদ্ধে মাত্র ৯ রানে আউট হন বিরাট কোহলি।

ব্যাট হাতে বিরাট কোহলির সময়টা যে একেবারেই ভাল যাচ্ছে না, তা বলে দেওয়ার জন্য কোনও বিশেষজ্ঞের প্রয়োজন হয় না। গত দুই ম্যাচে শূন্য রানে আউট হওয়ার পর, রাজস্থান রয়্যালসের বিরুদ্ধেও মাত্র ১০ বলে মাত্র ৯ রান করে আউট হন বিরাট। দিন দিন তাঁর ফর্ম নিয়ে অনুরাগীদের চিন্তা আরও বাড়ছে।

অফ স্টাম্পের বাইরের বলে একটা দুর্বলতা তো ছিলই, এখন শর্ট বলের বিরুদ্ধেও বিরাটকে বেশ নড়বড় দেখাচ্ছে। রাজস্থানের বিরুদ্ধে ওপেন করতে নামেন কোহলি। তবে ভাগ্যের বদল তো হয়ইনি, বরং প্রসিধ কৃষ্ণার বলে পুল করতে গিয়ে পয়েন্টে রিয়ান পরাগকে ক্যাচ দিয়ে বসেন বিরাট। তাঁর গোটা ইনিংসটাই একেবারে খারাপ ছিল। তৃতীয় বলেই আরেকটু হলে স্কোয়ার লেগে ধরা দিতেন বিরাট। ট্রেন্ট বোল্টের বিরুদ্ধে ওভারের শেষ দুই বলেও আউট হতে হতে কোনওরকমে বাঁচেন তিনি। কিন্তু পরের ওভারেই তাঁর ইনিংস শেষ হয়ে যায়।

এ মরশুমে এখনও অবধি নয়টি আইপিএল ম্যাচে ১৬-র গড়ে বিরাটের সংগ্রহ মাত্র ১২৮ রান। তারকা ব্যাটারের এই হতশ্রী ফর্ম শুধরানোর জন্য চারিদিক থেকে পরামর্শ ভেসে আসছে। এরই মাঝে ESPNCricinfo- নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পোস্টের মাধ্যমে সকলের কাছ থেকে বিরাটকে কী পরামর্শ দেওয়া উচিত, তা জানতে চায়। এই পোস্টেরই জবাবে রাজস্থানের তরুণ তুর্কী লেখেন, ‘আমাদের কারুরই (পরামর্শ দেওয়া উচিত নয়। G.O.A.T-কে নিজের কাজ করতে দেওয়া উচিত।’ পরাগের এই পরামর্শ সকলের থেকে পৃথক এবং নিঃসন্দেহে তা কিন্তু বিরাট অনুরাগীদের মন জিততে বাধ্য। 

বন্ধ করুন