বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > একটা মরশুম একটা দশকের থেকে বড় না, কোহলিকে সমর্থন প্রোটিয়া ক্যাপ্টেনের

একটা মরশুম একটা দশকের থেকে বড় না, কোহলিকে সমর্থন প্রোটিয়া ক্যাপ্টেনের

গুজরাট টাইটানসের বিরুদ্ধে অর্ধশতরান করার পরে বিরাট কোহলি (ছবি-পিটিআই) (PTI)

কোহলির পাশে দাঁড়িয়ে দক্ষিণ আফ্রিকার মহিলা ক্রিকেটারের বিশেষ বার্তা। বিরাট কোহলির সমালোচকদের একহাত নিয়ে ডেন ভ্যান নিকার্ক নিজের টুইটারে লিখেছেন,‘ক্রিকেট খেলার জন্য বিরাট কোহলি যা করেছেন তাকে অসম্মান করার কারণ খোঁজা বন্ধ করুন!!’

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সমর্থনে এগিয়ে এসেছেন দক্ষিণ আফ্রিকার মহিলা ক্রিকেট দলের তারকা ক্রিকেটার ডেন ভ্যান নিকার্ক। দক্ষিণ আফ্রিকা মহিলা ক্রিকেট দলের ক্যাপ্টেন ভ্যান নিকার্ক বুধবার বিরাট কোহলিকে নিয়ে একটি টুইট করেছেন। যেখানে তিনি একটি মন ছুঁয়ে যাওয়া বার্তা পোস্ট করেছেন। দক্ষিণ আফ্রিকার মহিলা ক্রিকেটার বলেছেন কোহলির বর্তমান খারাপ ফর্মের কারণে কোহলির গত এক দশককে ভুলে যাওয়া উচিত নয় এবং কোহলি এতদিন ধরে বাইশ গজে যে দুর্দান্ত কাজ করেছেন সেটাকে অসম্মান করা ঠিক নয়।

বিরাট কোহলির সমালোচকদের একহাত নিয়ে ডেন ভ্যান নিকার্ক নিজের টুইটারে লিখেছেন,‘ক্রিকেট খেলার জন্য বিরাট কোহলি যা করেছেন তাকে অসম্মান করার কারণ খোঁজা বন্ধ করুন!!’ বিরাট কোহলির প্রশংসা করতে গিয়ে নিকার্ক লেখেন, ‘একজন কিংবদন্তি সবসময়ই কিংবদন্তি হয়ে থাকেন.. এটা মেনে নিন! একটি টুর্নামেন্ট বা একটি মরশুমের পারফরম্যান্স কখনই একজন ক্রিকেটারের গোটা ক্রিকেট জীবনকে ব্যাখ্যা করতে পারে না। দশকেরও বেশি সময় ধরে যে ধারাবাহিক পারফর্ম এটাকে ব্যাখ্যা করে না!’ নিকার্কের এই বার্তা সকলের মন ছুঁয়ে গেছে।

বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেটে কোহলির বড় রানের অভাব রয়েছে। যেখানে তিনি ২০১৯ সালের নভেম্বর থেকে সেঞ্চুরি করেন। খারাপ ফর্ম বজায় রয়েছে চলতি আইপিএলেও। এই টুর্নামেন্টে তিনি রানের জন্য লড়াই করেছেন। এখনও পর্যন্ত ১১ ইনিংসে তিনি দুইবার গোল্ডেন ডাক হয়েছেন। কিন্তু প্রাক্তন ক্রিকেটার এবং তার সমবয়সীদের কাছ থেকে প্রচুর সমর্থন পেয়েছেন কোহলি। কারণ বিরাট তার ক্যারিয়ারে একটি খারাপ সময়ের সঙ্গে লড়াই করেছেন। ভক্তরা অধীর আগ্রহে কোহলিকে তার পুরানো মেজাজে দেখতে চাইছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শুধু USA নয়, এর আগেও একাধিক দেশ তাদের প্রথম সাক্ষাতে বাংলাদেশকে হারিয়েছিল! KKR-কে ফাইনালে তুলে ইতিহাস অধিনায়ক শ্রেয়সের, এমনটা পারেননি ধোনিও, হল আরও ৩ নজির রোজ সকালে এই খাবার খেলে হার্টের সমস্যা হবে উধাও '৩টের সময় হানা', এবার খড়গপুরে হিরণের আপ্তসহায়কের বাড়িতে ঘাটাল পুলিশ আসিনের জন্য একটি প্লেন স্ট্যান্ডবাই মোডে রেখেছিলেন অক্ষয়, কী সম্পর্ক ছিল দুজনের শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের জমি সিলে 'ডিকে' ছাপ, পুলিশের ভূমিকায় উঠছে প্রশ্ন প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে 'আসন সংখ্যা নেমে...', রামকৃষ্ণ মিশন ইস্যুতে মমতার 'পতন' দেখছেন দিলীপ ইউরো কাপের দল ঘোষণা করল পর্তুগালের, নজির গোড়ার সামনে ৩৯ বছর বয়সি রোনাল্ডো 'জানি না' বলেও রামকৃষ্ণ মিশনে হামলাকে 'পারিবারিক বিষয়' আখ্যা মমতার!

Latest IPL News

প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.