বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: রিঙ্কুর সাফল্যে উচ্ছ্বসিত, টুইট করে শুভেচ্ছা প্রাক্তন KKR অধিনায়কের

IPL 2022: রিঙ্কুর সাফল্যে উচ্ছ্বসিত, টুইট করে শুভেচ্ছা প্রাক্তন KKR অধিনায়কের

রিঙ্কু সিং রয়েছেন দুরন্ত ছন্দে। (IPL Twitter)

সোমবার আইপিএলে কেকেআর বনাম রাজস্থান ম্যাচটি ছিল টানটান উত্তেজনায় ভরা। প্রথমে ব্যাট করে ১৫২ রান করেছিল রাজস্থান। কলকাতার লক্ষ্য ছিল ১৫৩। রিঙ্কু ২৩ বলে অপরাজিত ৪২ রান করেন। আর দু'বারের চ্যাম্পিয়নরা পাঁচ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জিতে যায়।

কলকাতা নাইট রাইডার্স শেষ পর্যন্ত রিঙ্কু সিং-এর উপর আস্থা রেখেছে। এবং তার যোগ্য মর্যাদা দিতে রিঙ্কু রাজস্থানের বিরুদ্ধে একটি ম্যাচ জেতানো ইনিংসও খেলেছেন। আর এতে উচ্ছ্বসিত কেকেআর-এর প্রাক্তন অধিনায়ক ইয়ন মর্গ্যান। রিঙ্কুকে টুইট করে শুভেচ্ছাও জানালেন তিনি।

সোমবার আইপিএলে কেকেআর বনাম রাজস্থান ম্যাচটি ছিল টানটান উত্তেজনায় ভরা। প্রথমে ব্যাট করে ১৫২ রান করেছিল রাজস্থান। কলকাতার লক্ষ্য ছিল ১৫৩। রিঙ্কু ২৩ বলে অপরাজিত ৪২ রানের ম্যাচ জেতানো একটি ইনিংস খেলেন। আর দু'বারের চ্যাম্পিয়নরা পাঁচ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জিতে যায়।

আরও পড়ুন: মেয়েটিকে পছন্দ, তবে বিয়ে করব না- রিঙ্কু-KKR সম্পর্কে নিয়ে কটাক্ষ প্রাক্তন নাইটের

এর পরেই কেকেআর-এর তরফে রিঙ্কুর সাফল্যকে কুর্নিল জানিয়ে একটি টুইট করা হয়। আর সেখানেই রিটুইট করে মর্গ্যান শুভেচ্ছায় ভরিয়ে দেন তাঁর প্রাক্তন সতীর্থকে।

এ বার নিলামে দল পাওয়ার পর নেটিজেনরা তাঁকে ‘ওয়াটার বয়’ বলে কটাক্ষ করতেও ছাড়েননি। আসলে ২৪ বছরের রিঙ্কু ২০১৮ সাল থেকে কেকেআর স্কোয়াডের অংশ হওয়া সত্ত্বেও সব মিলিয়ে মাত্র ১৩টি ম্যাচ খেলেছেন। সুযোগ পেলেও ব্যাট করতে নামতেন একেবারে শেষের দিকে। সে ভাবে নিজেকে প্রমাণ করার সুযোগই পাননি।

এই ডানহাতি ব্যাটার আইপিএলে এখনও পর্যন্ত ১৩ ম্যাচে ১৭৭ রান সংগ্রহ করেছেন। রাজস্থানের বিরুদ্ধে ৪২ রানই তাঁর করা সর্বোচ্চ রান। এবং এই রান করেই তিনি যাবতীয় কটাক্ষ-বিদ্রুপের জবাব দিলেন।

বন্ধ করুন