বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: নো-বল বিবাদ চলাকালীন বাউন্ডারি লাইনে পন্ত ও বাটলারের ঝগড়া! ভাইরাল হল ভিডিয়ো
ঋষভ পন্ত ও জোস বাটলারের ঝগড়ার সেই মুহূর্ত (ছবি:টুইটার)

IPL 2022: নো-বল বিবাদ চলাকালীন বাউন্ডারি লাইনে পন্ত ও বাটলারের ঝগড়া! ভাইরাল হল ভিডিয়ো

  • রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালসের মধ্যে ম্যাচ চলাকালীন নো-বলের বিরোধের জন্য ঋষভ পন্ত এবং জোস বাটলারকে বাউন্ডারি লাইনে তর্ক করতে দেখা গেল। নো-বলের বিতর্কের সময় রাজস্থান রয়্যালসের ওপেনার জোস বাটলার দিল্লি ডাগ আউটের কাছে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন। 

রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালসের মধ্যে ম্যাচ চলাকালীন নো-বলের বিরোধের জন্য ঋষভ পন্ত এবং জোস বাটলারকে বাউন্ডারি লাইনে তর্ক করতে দেখা গেল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এ দিনের ম্যাচ জিততে হলে দিল্লি ক্যাপিটালসের শেষ ছয় বলে প্রয়োজন ছিল ৩৬ রান। রোভম্যান পাওয়েল প্রথম তিন বলে তিনটি ছক্কা মেরে ম্যাচটিকে খুব উত্তেজনাপূর্ণ করে তুলেছিলেন।

প্রকৃতপক্ষে, দিল্লির ইনিংসের ২০ তম ওভারে,পাওয়েল যে তৃতীয় বলে ম্যাককয়কে ছক্কা মেরেছিলেন,সেই বলটি একটি ফুল টস ছিল এবং মনে হচ্ছিল কোমরের উপরে ছিল। এ নিয়ে ডাগ আউটে বসে থাকা দিল্লি ক্যাপিটালসের খেলোয়াড় ও সাপোর্ট স্টাফরা নো বল দেওয়ার দাবি জানান। কিন্তু সেরকম কিছুই হয়নি এবং আম্পায়ার দিল্লির এই দাবি নাকচ করে দেন।

এ কারণে ম্যাচটি দীর্ঘক্ষণ বন্ধ হয়ে যায়। যাইহোক, ম্যাচ শুরু হলে, ওবেদ ম্যাককয় শেষ তিন বলে একটি ভালো প্রত্যাবর্তন করে অবশেষে রাজস্থান রয়্যালসের হয়ে খেলাটি ১৫ রানে জিতে নেয়। এ দিকে,নো-বলের বিতর্কের সময় রাজস্থান রয়্যালসের ওপেনার জোস বাটলার দিল্লি ডাগ আউটের কাছে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন। তিনি এই ঘটনায় রেগে যান। এই সময়,তাঁকে বাউন্ডারি লাইনে দিল্লির অধিনায়ক ঋষভ পন্তের সাথে প্রচুর কথা বলতে দেখা যায় এবং তারপরে তিনি রাগে নিজের জায়গায় ফিরে যান।

আসলে,এই বিতর্ক খেলার পরে চলতে থাকে, কিন্তু ততক্ষণে উভয় খেলোয়াড়ই শান্ত হয়েছিলেন এবং মুহূর্তের উত্তাপ বোঝার চেষ্টা করেছিলেন। তবে ম্যাচের সেই মুহূর্তে পন্তের সঙ্গে বাটলারের এই ঝগড়া করার মুহূর্ত ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন