বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ‘প্রতি ওভারে ১০-১২ রান কামিন্সকে দিতেই হবে’, ক্ষুব্ধ KKR প্রাক্তনী

IPL 2022: ‘প্রতি ওভারে ১০-১২ রান কামিন্সকে দিতেই হবে’, ক্ষুব্ধ KKR প্রাক্তনী

প্যাট কামিন্স।

কেকেআর-এর বোলিং নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। প্যাট কামিন্স থেকে বরুণ চক্রবর্তী, উমেশ যাদব- সকলেরই তীব্র সমালোচনা করলেন তিনি।

নির্বোধের মতো বোলিং করছে কলকাতা নাইট রাইডার্স। যে কারণে তাদের হোঁচট খেতে হচ্ছে। এমনটাই দাবি করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া।

কেকেআর-এর বোলারদের জন্যই কিন্তু সোমবার রাতে রাজস্থান রয়্যালস ৫ উইকেটে ২১৭ রানের বিশাল স্কোর করে। যদিও নাইট ব্যাটাররা তাদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছিল। অমন কী রান তাড়া করে ২১০ করেও ফেলেছিল। কিন্তু শেষ রক্ষা হয়নি। যার নিট ফল, শ্রেয়স আইয়ারের দল এ বার আইপিএলে তাদের চতুর্থ ম্যাচে হারল।

আকাশ চোপড়া তাঁর ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়োতে কেকেআরের পরাজয়ের কারণ নিয়ে আলোচনা করার সময়ে বোলিংয়ের সমস্যাগুলি চিহ্নিত করেছেন। এই প্রসঙ্গে প্যাট কামিন্সকে নিয়ে তিনি বলেছেন, ‘জস (বাটলার) সেঞ্চুরি করে আবারও কেকেআর-এর একটি দুর্বলতা প্রকাশ করে দিয়েছেন। আপনি যদি পুরো বোলিং লাইনআপ দেখেন, উমেশ যাদব এখনও প্রাথমিক কয়েকটি ম্যাচে ভাল করেছেন, সুনীল নারিন কিছুটা ধারাবাহিক। অন্য সবাই যেন হাতুড়ি চালাচ্ছে। প্যাট কামিন্স যেন ৫০-এর ঘরের নামতা পড়ছেন। মনে হচ্ছে প্যাট কামিন্সের দিনটাই পূর্ণ হবে না, যদি না তিনি প্রতি ওভারে ১০-১২ রান না দেয়।’

আরও পড়ুন: অর্ধেক লিগ অভিযান শেষে পয়েন্ট টেবিলে বেকায়দায় KKR, কঠিন হচ্ছে প্লে-অফের রাস্তা

বরুণ চক্রবর্তীও একেবারে ছন্দে নেই। প্রাক্তন কেকেআর ব্যাটার যোগ করেছেন, ‘বরুণ চক্রবর্তীও তাঁর ওভার শেষ করতে পারছেন না। শিবম মাভি - তাঁর শেষ ওভারটা এখনও পর্যন্ত ঠিকঠাক করছেন। কিন্তু তিনি দলে ঢুকছেন এব বের হচ্ছেন। ধারাবাহিক ভাবে খেলছেন না। প্রাথমিক ম্যাচে শিবম মাভিকে খেলানো হয়েছিল। তার পরে বাদ পড়তে হয় তাঁকে। তার পর আমান খানকে একটি ম্যাচ খেলানো হল। পরের ম্যাচে তাঁকে বাদ দিয়ে শিবম মাভিকে ফিরিয়ে আনা হল।’

কামিন্স, যিনি রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে তাঁর চার ওভারে ৫০ রান দিয়েছেন, এ বার আইপিএলে এখনও পর্যন্ত তাঁর ইকোনমি রেট ১২.০০। কেকেআর-এর শেষ দুই ম্যাচে বরুণ চক্রবর্তী যে পাঁচ ওভার বল করেছেন, তাতে তিনি ৭৫ রান দিয়েছেন।

বন্ধ করুন