বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ইয়ো-ইয়ো পরীক্ষায় ব্যর্থ পৃথ্বী শ! তাহলে কি বিপাকে দিল্লি ক্যাপিটালস?

ইয়ো-ইয়ো পরীক্ষায় ব্যর্থ পৃথ্বী শ! তাহলে কি বিপাকে দিল্লি ক্যাপিটালস?

ইয়ো-ইয়ো পরীক্ষায় ব্যর্থ পৃথ্বী শ (ছবি:টুইটার)

দিল্লি ক্যাপিটলসের ওপেনার কি আদৌ IPL 2022 খেলতে পারবেন?

দিল্লি ক্যাপিটলসের জন্য খারাপ খবর। তাদের দলের একজন খেলোয়াড় সম্পর্কে বেঙ্গালুরুর এনসিএ থেকে একটি খারাপ খবর এসেছে। এই খবরে হতাশ দিল্লি ক্যাপিটলস কতৃপক্ষ। বিসিসিআই সূত্র জানা গিয়েছে বর্তমান ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হয়েছেন দিল্লি ক্যাপিটলসের অন্যতম তারকা ক্রিকেটার পৃথ্বী শ। তবে প্রশ্ন হল এই ইয়ো ইয়ো টেস্টে ব্যর্থ হওয়ার পরে কি পৃথ্বী শ আসন্ন আইপিএল খেলতে পারবেন না?

জানা গিয়েছে পৃথ্বী শও নাকি ইয়ো-ইয়ো পরীক্ষা দিয়েছিলেন। কিন্তু তিনি এই পরীক্ষায় সফল হতে পারেননি। ইয়ো-ইয়ো যোগ্যতার বর্তমান পরিসংখ্যান হল১৬.৫।জানা গেছে যে ওপেনার পৃথ্বী শ মাত্র১৫ স্কোর করতে পেরেছেন। পৃথ্বী এখনও কেন্দ্রীয়ভাবে চুক্তিবদ্ধ খেলোয়াড়দের মধ্যে নেই। তবে তিনি তার ফিটনেস সম্পর্কে ব্রিফ করার জন্য এনসিএ-তে ইয়ো ইয়ো টেস্ট দিয়েছিলেন। সূত্র মারফৎ জানা গিয়েছেএটি কেবল মাত্র ফিটনেসের মূল্যায়ন। এটিতে ব্যর্থ হলেও পৃথ্বী আইপিএল খেলতে পারবেন। কারণ এই পরীক্ষার ফল পৃথ্বী শকে দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএলে খেলতে বাধা দেয় না।

টিম ম্যানেজমেন্ট এমনকি সম্প্রতি ওডিআই দলে তরুণ ওপেনারের আগে বদলি হিসেবে মায়াঙ্ক আগরওয়ালকে পছন্দ করা হচ্ছে। পৃথ্বী শ জাতীয় দলের জন্য বাছাইয়ের ক্ষেত্রে পিকিং অর্ডারে নেমে গেছেন। পৃথ্বীর ইয়ো ইয়ো টেস্টে ব্যর্থ হওয়ার কারণ হিসাবে বলা হচ্ছে, যেহেতু পৃথ্বী ব্যাক-টু-ব্যাক তিনটি রঞ্জি ম্যাচ খেলেছেন। তাই তিনি বেশ ক্লান্ত। ইয়ো-ইয়ো স্কোরে পৃথ্বীর এই ক্লান্তি ধরা পড়েছে। বা বলা যেতে পারে পৃথ্বীর ক্লান্তি হয়তো তার ইয়ো ইয়ো টেস্টে প্রভাবিত করছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.