বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: DC-র লক্ষ্য প্লে-অফ, তবে পৃথ্বীর খেলার সম্ভাবনা ৫০-৫০, দাবি পন্তের
পৃথ্বী শ'।

IPL 2022: DC-র লক্ষ্য প্লে-অফ, তবে পৃথ্বীর খেলার সম্ভাবনা ৫০-৫০, দাবি পন্তের

  • পৃথ্বী শ' সম্প্রতি টাইফয়েডে আক্রান্ত হয়েছিলেন। তাঁকে হাসপাতালেও ভর্তি করতে হয়। এখন অবশ্য হাসপাতাল থেকে ছাড়া পেয়ে টিম হোটেলে ফিরে এসেছেন। দিল্লি প্লে-অফের দৌড়ে অনেকটাই এগিয়ে রয়েছেন। সে কারণেই পৃথ্বীর দলে ফেরা নিয়ে চলছে জোর জল্পনা।

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে টিম হোটেলে ফিরে এলেও পৃথ্বী শ' কি আইপিএলের বাকি ম্যাচ খেলতে পারবেন? এই নিয়ে জোর জল্পনা চলছে। এ দিকে দিল্লি ক্যাপিটালস একটা ধাপ দূরে রয়েছে প্লে-অফ থেকে। শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে হারালেই প্লে-অফে চলে যাবে দিল্লি। তবে খেলতে পরাবেন পৃথ্বী?

দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্ত জানিয়েছেন, দলের তারকা ওপেনার পৃথ্বী শ'র খেলার সম্ভাবনা ৫০-৫০ রয়েছে। তবে আরও কয়েক দিনের মধ্যে বিষয়টি পরিষ্কার হয়ে যাবে। সোমবার পঞ্জাব কিংসে ১৭ রানে হারিয়ে দিল্লি ক্যাপিটালস আইপিএলের পয়েন্ট টেবলের চারে উঠে এসেছে। পন্ত ইঙ্গিত দিয়েছিলেন যে, পৃথ্বী এখনও প্লেয়িং ইলেভেনে প্রত্যাবর্তন করতে পারেন।

স্টার স্পোর্টসকে ঋষভ পন্ত বলেছেন, ‘আমার মনে হয় ওর সম্ভাবনা ৫০-৫০। আমরা কয়েক দিনের মধ্যেই বিষয়টি জেনে যাব।’

আরও পড়ুন: যেচে পড়ে শুরুতে স্ট্রাইক নিয়ে নিজেই বিপদ ডাকলেন ওয়ার্নার, আউট প্রথম বলে- ভিডিয়ো

পৃথ্বী শ' সম্প্রতি টাইফয়েডে আক্রান্ত হয়েছিলেন। তাঁকে হাসপাতালেও ভর্তি করতে হয়। এখন অবশ্য হাসপাতাল থেকে ছাড়া পেয়ে টিম হোটেলে ফিরে এসেছেন। তাঁর অনুপস্থিতিতে দিল্লি ডেভিড ওয়ার্নারের সঙ্গে কেএস ভরতকে ওপেন করতে পাঠিয়েছিল। তবে ভরত ওপেনার হিসেবে ব্যর্থ হন।

সোমবার পঞ্জাবের বিরুদ্ধে দিল্লি আবার সরফরাজ খানকে ওপেনার হিসেবে ফিরিয়ে আনে এবং ডেভিড ওয়ার্নার গোল্ডেন ডাক করে আউট হওয়ার পর সরফরাজ ১৬ বলে ৩২ রানের ঝড়ো ইনিংস খেলেন। পাশাপাশি মিচেল মার্শ শেষ পর্যন্ত টিকে থাকেন এবং ৬৩ করে দলকে পৌঁছে দেন ৭ উইকেটের বিনিময়ে ১৫৯ রানে। জবাবে ৯ উইকেটে ১৪২ রানে শেষ হয়ে যায় পঞ্জাবের ইনিংস।

বন্ধ করুন