বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: আমরা ঝুঁকিপূর্ণ ক্রিকেট খেলি, প্লে-অফে না পৌঁছে কি ম্যানেজমেন্টকে দুষলেন PBKS অধিনায়ক মায়াঙ্ক?
সানরাইজার্সের বিরুদ্ধে পঞ্জাব কিংসের ম্যাচে মায়ঙ্কসহ সতীর্থরা। ছবি- আইপিএল।

IPL 2022: আমরা ঝুঁকিপূর্ণ ক্রিকেট খেলি, প্লে-অফে না পৌঁছে কি ম্যানেজমেন্টকে দুষলেন PBKS অধিনায়ক মায়াঙ্ক?

  • সাত ম্যাচ জিতে লিগ তালিকায় ছয় নম্বরে শেষ করেছে পঞ্জাব কিংস।

প্লে-অফের দৌড় থেকে আগেই ছিটকে গিয়েছিল পঞ্জাব কিংস। রবিবার (২৩ মে) নিয়মরক্ষার ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে পাঁচ উইকেটে হারিয়ে নিজেদের মরশুম শেষ করল পঞ্জাব কিংস। প্লে-অফে পৌঁছতে না পারার কারণ হিসাবে দলের ধারাবাহিকতার অভাবের দিকেই আঙুল তুললেন মায়াঙ্ক আগরওয়াল।

সানরাইজার্স ম্যাচ শেষে পঞ্জাব অধিনায়ক মায়াঙ্ক বলেন, ‘আমরা যে ধরনের ক্রিকেট খেলি তা ঝুঁকিপূর্ণ। অনেক সময়ই এমন হবে যে আমরা ঠিকমতো পরিকল্পনা বাস্তবায়িত করতে পারব না এবং তা দেখতেও মন্দ লাগবে। আমরা পরপর ম্যাচই জিততে পারিনি। ব্যাটিংয়ের দিক থেকে একসঙ্গে গাদা গাদা উইকেট হারিয়েছি। নানান বিষয় নিয়ে এবার আমাদের মধ্যে আলোচনা হবে। আমরা এখানে জয়ের লক্ষ্যেই নেমেছিল এবং নিজেদের সাধ্যমতো সেরাটা দেওয়ার চেষ্টা করেছি।’

মরশুমের সাতটি ম্যাচ জিতে পঞ্জাব লিগ তালিকায় ছয় নম্বরে শেষ করেছে। প্লে-অফে না পৌঁছলেও এ মরশুমে দলের ইতিবাচক দিকগুলিও ধরিয়ে দিতে ভুল করেননি মায়াঙ্ক। ‘যেভাবে (লিয়াম) লিভিংস্টোন ব্যাট করেছে। শিখর (ধাওয়ান) প্রতি বছরের মতোই ধারাবাহিকতা দেখিয়েছে এবং অর্শ (দীপ) দলের দরকারে সবসময় সামনে এগিয়ে এসেছে। এগুলিই ইতিবাচক দিক।’ বলে জানান মায়াঙ্ক। 

বন্ধ করুন