বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ইডেনে IPL 2022 প্লে-অফের টিকিট কী ভাবে সংগ্রহ করবেন? জেনে নিন বিস্তারিত
ইডেনে আইপিএল প্লে-অফের টিকিটের চাহিদা কিন্তু তুঙ্গে।
ইডেনে আইপিএল প্লে-অফের টিকিটের চাহিদা কিন্তু তুঙ্গে।

ইডেনে IPL 2022 প্লে-অফের টিকিট কী ভাবে সংগ্রহ করবেন? জেনে নিন বিস্তারিত

  • আনুষ্ঠানিক ভাবে মুম্বই ইন্ডিয়ান্স আইপিএলের প্লে-অফ থেকে ছিটকে গিয়েছে। পাশাপাশি গুজরাট টাইটানস একমাত্র দল, যারা প্লে অফে তাদের জায়গা নিশ্চিত করে ফেলেছে। যার নিট ফল, বাকি আটটি দল এখনও প্লে অফের বাকি তিনটি জায়গায় জন্য লড়াই চালাচ্ছে। তার মধ্যে লখনউ সুপার জায়ান্টসের জায়গা মোটামুটি ভাবে নিশ্চিত।

টুর্নামেন্টের লিগ পর্ব শেষ হতে আর দুই সপ্তাহও পুরো নেই। এ দিকে পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স (এমআই) একমাত্র দল, যারা আনুষ্ঠানিক ভাবে টুর্নামেন্টের প্লে-অফ থেকে ছিটকে গিয়েছে। পাশাপাশি গুজরাট টাইটানস (জিটি) একমাত্র দল, যারা প্লে অফে তাদের জায়গা নিশ্চিত করে ফেলেছে।

যার নিট ফল, বাকি আটটি দল এখনও প্লে অফের বাকি তিনটি জায়গায় জন্য লড়াই চালাচ্ছে। তার মধ্যে লখনউ সুপার জায়ান্টসের জায়গা মোটামুটি ভাবে নিশ্চিত। লিগ পর্বের ম্যাচ শেষের দিকে থাকায়, প্লে-অফ নিয়ে উত্তেজনা বাড়তে শুরু করেছে। স্বাভাবিক ভাবে টিকিট নিয়েও জল্পনা তুঙ্গে। চাহিদাও রয়েছে আকাশছোঁয়া। আইপিএল ২০২২-এর কোয়ালিফায়ার ১ এবং এলিমিনেটরের ম্যাচ হবে ইডেনে। সেই ম্যাচের টিকিট কী ভাবে সংগ্রহ করবেন, জেনে নিন।

কী ভাবে আইপিএল ২০২২ কোয়ালিফায়ার ১ এবং এলিমিনেটর টিকিট কিনবেন?

খুব সহজেই আইপিএল ২০২২ কোয়ালিফায়ার ১ এবং এলিমিনেটর টিকিট সংগ্রহ করতে পারবেন আপনারা। BookMyShow-তে লগ ইন করতে পারেন। যারা আইপিএলের অফিসিয়াল টিকিট বিক্রির পার্টনার। সেখান থেকে সহজেই প্লে অফের টিকিট পেতে পারেন। BookMyShow-তে প্লে-অফের টিকিট ইতিমধ্যেই পাওয়া যাচ্ছে।

অনলাইনে প্লে অফের টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। টিকিটের দাম করা হয়েছে ৮০০, ১০০০ ও ১৫০০ টাকা। হসপিটালিটি বক্সের টিকিটের দাম করা হয়েছে তিন হাজার টাকা।

আরও পড়ুন: ইডেন পেতে চলেছে জোড়া আইপিএল প্লে-অফ, ফাইনাল অনুষ্ঠিত হবে বিশ্বের বৃহত্তম স্টেডিয়ামে, রিপোর্ট

টুর্নামেন্টের লিগ পর্ব ২২ মে শেষ হবে। সানরাইজার্স হায়দরাবাদ লিগের শেষ ম্যাচে পাঞ্জাব কিংসের মুখোমুখি হবে। যাইহোক প্লে-অফের চারটি দল নির্ধারণ হয়ে গেলে, কোয়ালিফায়ার-১ অনুষ্ঠিত হবে ২৪ মে। কোয়ালিফায়ার-১-এ শীর্ষ স্থানে শেষ করা প্রথম দুই দল মুখোমুখি হবে। সেই ম্যাচে বিজয়ী দল সরাসরি ফাইনাল খেলবে। ২৫মে এলিমিনেটরের ম্যাচ রয়েছে। সেই ম্যাচে যারা বিজয়ী হবে, তারা ২৭মে মুখোমুখি হবে কোয়ালিফায়ার-২-এর পরাজিত দলের। কোয়ালিফায়ার-২-এর বিজয়ীরা ফাইনালে কোয়ালিফায়ার-১-এর বিজয়ীর মুখোমুখি হবে। ২৯ মে ফাইনাল হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে।

বন্ধ করুন