বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: গুঞ্জনে সিলমোহর, আইপিএলের আঙিনায় ঢুকে পড়লেন গুরবাজ

IPL 2022: গুঞ্জনে সিলমোহর, আইপিএলের আঙিনায় ঢুকে পড়লেন গুরবাজ

গুজরাট টাইটানসে যোগ দিলেন গুরবাজ। ছবি- টুইটার (@gujarat_titans)।

গুজরাট টাইটানস পেয়ে গেল ব্রিটিশ তারকার পরিবর্ত।

সত্যি হল জল্পনা। ইঙ্গিত দিয়েছিলেন আফগান তারকা নিজেই। শেষমেশ গুঞ্জনটায় সরকারিভাবে সিলমোহর দেওয়া হল আইপিএলের তরফে। আমদাবাদ ফ্র্যাঞ্চাইজিও বুধবার ঘোষণা করে যে, জেসন রয়ের পরিবর্তে আসন্ন আইপিএলে যোগ দিচ্ছেন রহমানুল্লাহ গুরবাজ।

গুজরাট টাইটানস মেগা নিলাম থেকে ২ কোটি টাকা দিয়ে দলে নিয়েছিল ইংল্যান্ডের আগ্রাসী ওপেনার জেসন রয়কে। তবে টুর্নামেন্ট শুরুর আগেই ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএল থেকে সরে দাঁড়ান তিনি। ফলে তাঁর পরিবর্ত খুঁজে নিতেই হতো গুজরাটকে। সেই মতো জেসনের বদলি হিসেবে তারা আফগানিস্তানের আগ্রাসী উইকেটকিপার-ব্যাটসম্যান রহমানুল্লাহ গুরবাজকে দলে নেয়।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় গুরবাজ নিজেই এবিষয়ে ইঙ্গিত দিয়েছিলেন। ইনস্টাগ্রাম স্টোরিতে জেসনের পরিবর্ত হিসেবে প্রথমবার আইপিএলে ঢুকে পড়ার কথা জানিয়েছিলেন আফগান তারকা। বুধবার খবরের যথার্থতা মেনে নেওয়া হল ফ্র্যাঞ্চাইজির তরফে।

২০ বছর বয়সী রহমানুল্লাহ এখনও পর্যন্ত আফগানিস্তানের হয়ে ৯টি ওয়ান ডে ও ২০টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। ইতিমধ্যেই বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘরোয়া লিগ খেলে বেড়ান তিনি। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট মিলিয়ে টি-২০ ফর্ম্যাটে তাঁর স্ট্রাইক-রেট দেড়শোর উপরে। এবার আইপিএল নিলামে তাঁর বেস প্রাইস ছিল ৫০ লক্ষ টাকা। যদিও তিনি অবিক্রিত থাকেন। অবশেষে জেসনের পরিবর্ত হিসেবে প্রথমবারের জন্য ইন্ডিয়ান প্রিমিয়র লিগের সংসারে ঢুকে পড়লেন গুরবাজ।

বন্ধ করুন