বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: অশ্বিনের মগজাস্ত্র চান RR-এর ২০ বছরের তরুণ
রিয়ান পরাগ।

IPL 2022: অশ্বিনের মগজাস্ত্র চান RR-এর ২০ বছরের তরুণ

  • এই বছর রাজস্থানের স্কোয়াডে অন্যতম বড় সংযোজন হলেন অশ্বিন। কারণ আইপিএলের মেগা নিলামে দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুদ্ধ করে ৫ কোটিতে তারকা স্পিনারকে দলে নেয় রাজস্থান।

রবিচন্দ্রন অশ্বিনের সাথে ড্রেসিং রুম ভাগ করে নেওয়ার জন্য রীতিমতো উত্তেজনায় ফুটছেন রিয়ান পরাগ। রাজস্থান রয়্যালসের অলরাউন্ডার রিয়ান পরাগ বলেছেন যে, তিনি আসন্ন আইপিএলে ভারতীয় অফ-স্পিনারের মগজাস্ত্রটা নিতে চান। এই বছর রাজস্থানের স্কোয়াডে অন্যতম বড় সংযোজন হলেন অশ্বিন। কারণ আইপিএলের মেগা নিলামে দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুদ্ধ করে ৫ কোটিতে তারকা স্পিনারকে দলে নেয় রাজস্থান।

তাঁর দলের মিডিয়া টিমকে একটি সাক্ষাৎকার দেওয়ার সময়ে পরাগ বলেছেন, ‘অশ্বিনকে সর্বকালের সেরা যদি বলা না-ও যায়, তিনি নিঃসন্দেহে অন্যতম সেরা। আইপিএল চলাকালীন আমি চেষ্টা করব, একটি লাল বল সঙ্গে রাখতে। যাতে অশ্বিনের কিছু পরামর্শ পেতে পারি।’

অশ্বিনের থেকে পরামর্শ নিয়ে নিজেকে তৈরী করতে চান রায়ান পরাগ। পরাগের দাবি, ‘এই মরশুমের শেষে আমার সাদা বলে বোলিংয়ের মান-ও আরও উন্নত হবে, আশা করছি। সাদা বলের সঙ্গে অশ্বিন কী করে মাথা খাটান, আশা করি, শিখতে পারব।’ পাশাপাশি পরাগ ধন্যবাদ জানিয়েছেন রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজিকেও। তাঁকে আরও একবার দলে নেওয়ার জন্য। প্রসঙ্গত, এই বছর চতুর্থ আইপিএল মরশুমে খেলতে নামবেন রিয়ান পরাগ। তাও ২০ বছর বয়সে দেখার, নতুন মরশুমে অশ্বিনের থেকে পরামর্শ নিয়ে নিজের খেলায় কতটা উন্নতি করতে পারেন রিয়ান পরাগ!

বন্ধ করুন