বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: পয়েন্ট টেবিলে তিন নম্বরে রাজস্থান রয়্যালস, বাকি সাত ম্যাচ কাদের সঙ্গে?
রাজস্থান রয়্যালস (ছবি:পিটিআই) (PTI)

IPL 2022: পয়েন্ট টেবিলে তিন নম্বরে রাজস্থান রয়্যালস, বাকি সাত ম্যাচ কাদের সঙ্গে?

  • ২০২২ ইন্ডিয়ান সুপার লিগের প্রায় অর্ধেক অংশ শেষ হয়ে গিয়েছে। এমন অবস্থায় সাত ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকার তিন নম্বরে রয়েছে রাজস্থান রয়্যালস। গ্রুপ লিগের বাকি সাত ম্যাচে নিজেদের ফর্ম ধরে রাখতে পারলেই প্লে-অফে যাওয়ার রাস্তা নিশ্চিত করবে তারা।

চলতি আইপিএল-এর মরশুমটা দারুণ যাচ্ছে রাজস্থান রয়্য়ালসের। দুরন্ত ফর্মে রয়েছেন সঞ্জু স্যামসনরা। সাত ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকার তৃতীয়স্থানে রয়েছে তারা। ব্যাট হাতে চমক দেখাচ্ছেন জোস বাটলার ও বল হাতে কামাল দেখাচ্ছেন যুজবেন্দ্র চাহাল। এখনও পর্যন্ত টুর্নামেন্টের কমলা টুপি ও বেগুনি টুপি এই দুই তারকার দখলে রয়েছে। ২০২২ ইন্ডিয়ান সুপার লিগের প্রায় অর্ধেক অংশ শেষ হয়ে গিয়েছে। এমন অবস্থায় সাত ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকার তিন নম্বরে রয়েছে রাজস্থান রয়্যালস। গ্রুপ লিগের বাকি সাত ম্যাচে নিজেদের ফর্ম ধরে রাখতে পারলেই প্লে-অফে যাওয়ার রাস্তা নিশ্চিত করবে তারা।

এখন দেখে নেওয়া যাক চলতি মরশুমে আর কার কার সঙ্গে খেলতে হবে রাজস্থানকে।

২৬ এপ্রিল- বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

৩০ এপ্রিল- বনাম মুম্বই ইন্ডিয়ান্স

২ মে- বনাম কলকাতা নাইট রাইডার্স

৭ মে- বনাম পঞ্জাব কিংস

১১ মে- বনাম দিল্লি ক্যাপিটলস

১৫ মে- বনাম লখনউ সুপার জায়ান্টস

২০ মে- বনাম চেন্নাই সুপার কিংস

চলতি আইপিএল-এRCB র কাছে প্রথম লেগে চার উইকেটে হেরেছিল রাজস্থান। ফলে এই ম্যাচ জিততে চাইবে সঞ্জু স্যামসনরা। এ দিকে মুরশুমের প্রথম সাক্ষাতে লখনউ, দিল্লি, কলকাতা ও মুম্বইকে হারিয়েছিল রাজস্থান। দ্বিতীয় সাক্ষাতেও এই দলগুলোকে হারাতে চাইবে রাজস্থান রয়্যালস। তবে গুজরাটের সঙ্গে আর মুখোমুখি না হয়ে কিছুটা ভাল হবে সঞ্জুদের। কারণ প্রথমবারে হার্দিকদের কাছে হারতে হয়েছিল তাদের। এ বার বাকি সাত ম্যাচে নিজেদের ফর্ম ধরে রেখে প্লে অফের রাস্তা পাকা করতে চাইবে রাজস্থান রয়্যালস।

বন্ধ করুন