বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: SRH-এর মুখের গ্রাস কেড়ে নেওয়ার পর কী বললেন 'ঘরের ছেলে' রশিদ?

IPL 2022: SRH-এর মুখের গ্রাস কেড়ে নেওয়ার পর কী বললেন 'ঘরের ছেলে' রশিদ?

সানরাইজার্সের বিরুদ্ধে গুজরাটকে জিতিয়ে রশিদ খানের উচ্ছ্বাস। ছবি- পিটিআই। (PTI)

সানরাইজার্সের বিরুদ্ধে ১১ বলে ৩১ রান করেন রশিদ খান।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে বল হাতে একেবারেই দাগ কাটতে পারেননি রশিদ খান। তবে ১৯৬ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে একসময় যখন গুজরাট টাইটানস নিশ্চিত পরাজয়ের দিকে এগচ্ছিল, ঠিক তখনই ব্যাট হাতে জ্বলে উঠেন রশিদ। ১১ বলে ৩১ রান করে সানরাইজার্স হায়দরাবাদের মুখের গ্রাস কেড়ে নেন রশিদ।

শেষ ওভারে সানরাইজার্সের মার্কো জানেসেনকে তিন ছক্কা হাঁকান রশিদ। এই সানরাইজার্সের হয়েই গত মরশুম পর্যন্ত আইপিএল মাতাতেন রশিদ। প্রাক্তন দলকে হারিয়ে উচ্ছ্বসিত আফগান তারকা। ম্যাচ শেষে তিনি বলেন, আমার নিজের উপর আত্মবিশ্বাস ছিল এবং নিজের শেপটা ধরে রেখেই বড় শট মারার চেষ্টা করি। ওদের (সানরাইজার্স হায়দরাবাদ) বিরুদ্ধে এই কাজ করতে পারায় আমি খুব খুশি। বিগত দুই বছর ধরে আমি নিজের ব্যাটিং নিয়ে বেশ খাটছি। তাই নিজের উপর আত্মবিশ্বাস ছিলই।

(আইপিএলের টাটকা খবর, সূচি, ফলাফল, পয়েন্ট টেবিল ও দুর্দান্ত সব ছবি দেখুন হিন্দুস্তান টাইমস বাংলায়)

রাহুল তেওয়াটিয়ার সঙ্গে ষষ্ঠ উইকেটে ২৪ বলে ৫৯ রান যোগ করেন রশিদ। ম্যাচের শেষ ওভারে ২২ রান বাকি থাকা সত্ত্বেও রশিদের আত্মবিশ্বাসে যে এতটুকু ঘাটতি হয়নি, তা তাঁর কথাতেই স্পষ্ট। ‘যখন আমাদের ২২ রান দরকার ছিল, তখন তেওয়াটিয়াকে বলি আমাদের সেরা বোলার (লকি ফার্গুসন) শেষ ওভারে ২৫ রান দিয়েছে যখন, তখন আমাদেরও ভরসা রাখতে হবে। আমরা যদি একটা বল মিসও করি, তাহলেও চাপ নেওয়ার প্রয়োজন নেই। আমাদের ম্যাচ শেষ করতে হবে এবং যদি হেরেও যাই, তাহলেও যত সম্ভব কম রানে হারতে হবে, কারণ পরবর্তীতে তা নেট রান রেটে মদত করবে।’ দাবি রশিদের।

বন্ধ করুন