বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ‘ও বিশেষজ্ঞ ডেথ ওভার বোলার’, T20 WC-এ SRH তারকাকে মিস করেছেন শাস্ত্রী
রবি শাস্ত্রী।

IPL 2022: ‘ও বিশেষজ্ঞ ডেথ ওভার বোলার’, T20 WC-এ SRH তারকাকে মিস করেছেন শাস্ত্রী

  • সোমবার সানরাইজার্স হায়দরাবাদের দ্বিতীয় ম্যাচের হাত ধরে ফের ২২ গজে ফিরেই বাজিমাত করেছেন নটরাজন। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৪ ওভার বল করে ২৬ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন।

প্রাক্তন কোচ রবি শাস্ত্রী টি নটরাজনকে ডেথ ওভার বিশেষজ্ঞ হিসাবে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। পাশাপাশি তিনি আফসোস করেছেন, নটরাজনের মতো বোলারকে গত বছর সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে না পাওয়ার জন্য।

গত বছরের শুরুতে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজে নটরাজন সকলকে মুগ্ধ করেছিলেন। কিন্তু হাঁটুর চোটের কারণে গত বছরের বেশির ভাগ সময়ে ক্রিকেট থেকে দূরে ছিলেন। সোমবার সানরাইজার্স হায়দরাবাদের দ্বিতীয় ম্যাচের হাত ধরে ফের ২২ গজে ফিরেই বাজিমাত করেছেন নটরাজন। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৪ ওভার বল করে ২৬ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন।

ইএসপিএনক্রিকইনফো'র 'টি-টোয়েন্টি টাইম আউট' অনুষ্ঠানে রবি শাস্ত্রী বলেছেন, ‘ওর জন্য খুব খুশি। বিশ্বকাপে আমরা ওকে মিস করেছি। ফিট থাকলে ওর খেলা নিশ্চিত ছিল।’ প্রসঙ্গত ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে ছিটকে গিয়েছিল ভারত।

শাস্ত্রীর মতে, ‘ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের আন্তর্জাতিক সিরিজের সময় ও চোট পেয়েছিল এবং আমরা ওকে (বিশ্বকাপে) মিস করেছি। ও একজন বিশেষজ্ঞ ডেথ ওভার বোলার, দারুণ দক্ষতার সাথে ইয়র্কার বোলিং করে। ওর দুর্দান্ত নিয়ন্ত্রণ রয়েছে। ও আপনার ধারণার চেয়ে কিছুটা দ্রুত বল করে।’

নটরাজনের বয়স ৩১। এবং সানরাইজার্স হায়দরাবাদ দল তাঁকে ৪ কোটিতে কিনে নেয়। ১২ মাস পর একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করেছেন নটরাজন। চার ওভারে ২৬ রান দিয়ে ২টি উইকেট তুলে নিয়েছেন। তবে তাঁর দলকে ১২ রানে হারতে হয়েছে। এটা হায়দরাবাদের টানা দ্বিতীয় পরাজয়।

বন্ধ করুন