বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > CSK-জাদেজা সম্পর্কে চিড়? সোশ্যাল মিডিয়ায় ফলো-আনফলো বিতর্ক নিয়ে মুখ খুললেন সিইও
সিএসকে জার্সিতে রবীন্দ্র জাদেজা। (ছবি:এএনআই) (ANI)

CSK-জাদেজা সম্পর্কে চিড়? সোশ্যাল মিডিয়ায় ফলো-আনফলো বিতর্ক নিয়ে মুখ খুললেন সিইও

  • সোশ্যাল মিডিয়ায় সিএসকের জাদেজাকে আনফলো করা নিয়ে এক জল্পনার জবাব দিলেন ফ্রাঞ্চাইজির সিইও।

এ বারের আইপিএল মরশুমটা রবীন্দ্র জাদেজার জন্য একেবারেই সুখকর হয়নি। শুরুটা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসাবে করলেও, পরপর হতাশাজনক ফলাফলের পর অধিনায়কত্ব ছেড়েছেন। খেলোয়াড় হিসাবেও পারফরম্যান্স ভাল নয়।

১০টি ম্যাচে মাত্র ১১৬ রান ও পাঁচটি উইকেট নিয়েছেন জাদেজা। উপরন্তু, পাঁজরের চোটের জেরে তারকা অলরাউন্ডার বাকি আইপিএল থেকেও ছিটকে গিয়েছেন। বুধবার (১১ মে) সিএসকের তরফে জাদেজার আইপিএল থেকে ছিটকে যাওয়ার কথা জানানো হয়। এর পরপরেই সোশ্যাল মিডিয়ায় এক জল্পনা শুরু হয়। জল্পনার বিষয়বস্তু হল সিএসকে নাকি জাদেজাকে নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে আনফলো করে দিয়েছে। অনেকেই জাদেজা-সিএসকে সম্পর্কে চিড় ধরা নিয়ে জল্পনা শুরু করেন। তবে এই সব জল্পনাকে একেবারে নাকচ করে দিলেন কাশী বিশ্বনাথন।

সিএসকে সিইও স্পষ্ট জানিয়ে দিলেন জাদেজা সিএসকের ভবিষ্যত পরিকল্পনার অঙ্গ। The Indian Express-কে দেওয়া সাক্ষাৎকারে কাশী জানান, ‘রবীন্দ্র জাদেজা নিশ্চিতভাবে সিএসকের ভবিষ্যত পরিকল্পনার অঙ্গ। আমি জানি না সোশ্যাল মিডিয়ায় কী হচ্ছে না হচ্ছে। ওই বিষয়ে আমি কিছু বলতে পারব না।’ কাশীর এই মন্তব্যের পরে সিএসকে-জাদেজা সম্পর্ক নিয়ে জল্পনার অবসান ঘটে কি না, এখন সেটাই দেখার।

বন্ধ করুন