বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > CSK-জাদেজা সম্পর্কে চিড়? সোশ্যাল মিডিয়ায় ফলো-আনফলো বিতর্ক নিয়ে মুখ খুললেন সিইও

CSK-জাদেজা সম্পর্কে চিড়? সোশ্যাল মিডিয়ায় ফলো-আনফলো বিতর্ক নিয়ে মুখ খুললেন সিইও

সিএসকে জার্সিতে রবীন্দ্র জাদেজা। (ছবি:এএনআই) (ANI)

সোশ্যাল মিডিয়ায় সিএসকের জাদেজাকে আনফলো করা নিয়ে এক জল্পনার জবাব দিলেন ফ্রাঞ্চাইজির সিইও।

এ বারের আইপিএল মরশুমটা রবীন্দ্র জাদেজার জন্য একেবারেই সুখকর হয়নি। শুরুটা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসাবে করলেও, পরপর হতাশাজনক ফলাফলের পর অধিনায়কত্ব ছেড়েছেন। খেলোয়াড় হিসাবেও পারফরম্যান্স ভাল নয়।

১০টি ম্যাচে মাত্র ১১৬ রান ও পাঁচটি উইকেট নিয়েছেন জাদেজা। উপরন্তু, পাঁজরের চোটের জেরে তারকা অলরাউন্ডার বাকি আইপিএল থেকেও ছিটকে গিয়েছেন। বুধবার (১১ মে) সিএসকের তরফে জাদেজার আইপিএল থেকে ছিটকে যাওয়ার কথা জানানো হয়। এর পরপরেই সোশ্যাল মিডিয়ায় এক জল্পনা শুরু হয়। জল্পনার বিষয়বস্তু হল সিএসকে নাকি জাদেজাকে নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে আনফলো করে দিয়েছে। অনেকেই জাদেজা-সিএসকে সম্পর্কে চিড় ধরা নিয়ে জল্পনা শুরু করেন। তবে এই সব জল্পনাকে একেবারে নাকচ করে দিলেন কাশী বিশ্বনাথন।

সিএসকে সিইও স্পষ্ট জানিয়ে দিলেন জাদেজা সিএসকের ভবিষ্যত পরিকল্পনার অঙ্গ। The Indian Express-কে দেওয়া সাক্ষাৎকারে কাশী জানান, ‘রবীন্দ্র জাদেজা নিশ্চিতভাবে সিএসকের ভবিষ্যত পরিকল্পনার অঙ্গ। আমি জানি না সোশ্যাল মিডিয়ায় কী হচ্ছে না হচ্ছে। ওই বিষয়ে আমি কিছু বলতে পারব না।’ কাশীর এই মন্তব্যের পরে সিএসকে-জাদেজা সম্পর্ক নিয়ে জল্পনার অবসান ঘটে কি না, এখন সেটাই দেখার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শক্তিগড়ে এসব কী চলছে? ছত্রাকে ভরা বস্তা বস্তা ল্যাংচা মাটিতে পুঁতলেন আধিকারিকরা Paris Olympics-এ কটি দেশ আর ক'জন প্রতিযোগী অংশ নেবে?কী চমক থাকছে?জানুন খুঁটিনাটি ধন যোগের কারণে ধনু সহ ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল সঞ্জীব গোয়েঙ্কার লখনউ ছাড়ছেন কেএল রাহুল! IPL 2025-এ খেলবেন এই দলের হয়ে- রিপোর্ট আলসারের সমস্যায় ভুগছেন? ঘরোয়া কয়েকটি জিনিসেই কমতে পারে ভোগান্তি বাংলাদেশে কার্ফুতেও হিংসার বলি ১০, আজ সুপ্রিম কোর্টে কোটা মামলার শুনানি বাংলার সাপ কামড়ালে তার চিকিৎসা করতে অনেকাংশেই ব্যর্থ প্রচলিত ওষুধ! সোহিনীকে খাইয়ে দিচ্ছেন শোভন, বিয়ের পর প্রকাশ্যে আইবুড়োভাতের ছবি!মেনুতে কী ছিল দাম বাড়িয়েও পুরনো ট্যারিফ ফিরিয়ে আনল জিও, সঙ্গে বাড়ল প্ল্যানের ভ্যালিডিটি! ৪৫টা ট্রফি! অনন্য কীর্তির জন্য লিওনেল মেসিকে বিশেষ সম্মান দিল ইন্টার মায়ামি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.