বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ২২ গজে ব্যর্থ, টিটি বোর্ডে আশা জাগিয়েও নিরাশ করলেন কোহলি- ভিডিয়ো
টেবিল টেনিস বোর্ডেও শেষ রক্ষা করতে পারলেন না বিরাট কোহলি।
টেবিল টেনিস বোর্ডেও শেষ রক্ষা করতে পারলেন না বিরাট কোহলি।

IPL 2022: ২২ গজে ব্যর্থ, টিটি বোর্ডে আশা জাগিয়েও নিরাশ করলেন কোহলি- ভিডিয়ো

  • আরসিবি-র তরফে একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে, সেটা টেবল টেনিস প্রতিযোগীতার। সিরাজ, ম্যাক্সওয়েল, হাসারাঙ্গা, কোচ সঞ্জয় বাঙ্গার, হার্ষাল- সকলেই এই টেবল টেনিস প্রতিযোগীতায় অংশ নিয়েছেন।  কোহলিকেও এই টেবল টেনিসে অংশ নিতে দেখা গিয়েছে। কোহলি শুরুটা খারাপ না করলেও, শেষ রক্ষা অবশ্য করতে পারেননি।

টানা বায়ো বাবলে থাকাটা ক্রিকেটার বা যে কোনও প্লেয়ারদের ক্ষেত্রেই মানসিক চাপের জায়গা হয়ে দাঁড়িয়েছে। আইপিএলের জন্য টানা বায়ো বাবলে থাকতে থাকতে প্লেয়াররা যাতে মানসিক ভাবে বিপর্যস্ত না হয়ে পড়েন, সেটা দেখা ফ্র্যাঞ্চাইজিগুলোরও কর্তব্য। তাই প্লেয়ারদের খেলার বাইরেও বিভিন্ন ক্রিয়াকলাপের সঙ্গে যুক্ত রাখছে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি টিম। যাতে মানসিক ভাবে চনমনে থাকেন প্লেয়াররা।

সেই কারণেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) শিবিরও একটি প্রতিযোগীতার আয়োজন করেছিল। যেখানে টিমে ভাগ করে বিভিন্ন ইন্ডোর গেম খেলা হচ্ছিল। ফুটসলও খেলা হয়েছে। যে টিম জিতছিল, তাদের পয়েন্ট বাড়ছিল। আরসিবি-র তরফে যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে, সেটা মূলত টেবল টেনিস প্রতিযোগীতার।

মহম্মদ সিরাজ, গ্লেন ম্যাক্সওয়েল, ওয়ানিন্দু হাসারাঙ্গা, কোচ সঞ্জয় বাঙ্গার, হার্ষাল প্যাটেল- সকলকেই এই টেবল টেনিস প্রতিযোগীতায় অংশ নিতে দেখা গিয়েছে। এমন কী আরসিবি-র প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিও এই টেবল টেনিসে অংশ নেন। শুরুটা খারাপ না করলেও, শেষ রক্ষা অবশ্য করতে পারেননি। ফাইনালে কোহলি উঠলেও, ফ্র্যাঞ্চাইজির বাবল ইন্টিগ্রিটি ম্যানেজারের কাছে শেষ পর্যন্ত হেরে যান।

আরও পড়ুন: গোল্ডেন ডাকের পর কেন হাসছিলেন, অকপটে জানালেন কোহলি

আরও পড়ুন: RCB-তে আবার ফিরতে চলেছেন ডি'ভিলিয়ার্স, স্পষ্ট ইঙ্গিত কোহলির- ভিডিয়ো

এই ফাইনাল ম্যাচ চলার সময়ে সকলেই উদগ্রীব হয়েছিলেন। টানটান উত্তেজনা ছিল ফাইনালকে ঘিরে। কোহলি এবং বাবল ইন্টিগ্রিটি ম্যানেজারের এই ম্যাচ দেখার জন্য সকলে টেবলের চারদিকে তাদের ঘিরে বসেছিল। কোহলিকে হারিয়ে নিঃসন্দেহে উচ্ছ্বসিত বাবল ইন্টিগ্রিটি ম্যানেজার।

এই বছর আইপিএল বিরাট কোহলির কাছে বিভীষিকার হয়ে উঠেছে। বারবার হতাশাজনক পারফরম্যান্স করে চলেছেন। এখনও পর্যন্ত ১১টি ম্যাচ খেলে তিনি মাত্র ১টিই হাফসেঞ্চুরি করেছেন। তিন বার গোল্ডেন ডাক করে ফেলেছেন। এই ১১টি ইনিংসে বিরাট কোহলি ১৯.৬৩ গড়ে, ১১১.৩৪ স্ট্রাইকরেটে মাত্র ২১৬ রান করেছেন। সবচেয়ে খারাপ বিষয় হল কোহলি তিন বার গোল্ডেন ডাক করে সাজঘরে ফিরেছেন।

এই গোল্ডেন ডাক করা নিয়ে কোহলি হতাশা প্রকাশ করে বলেওছেন, ‘প্রথম বলে ডাক... ওহ ভগবান। আমার কেরিয়ারে এটা কখনও আগে ঘটেনি। তাই আমি হাসছিলাম। কারণ সেই সময়ে আমার মনে হচ্ছিল, এটাও আমার দেখা বাকি ছিল। এতদিনের কেরিয়ারে মোটামুটি সবকিছুই দেখে ফেললাম।’

বন্ধ করুন