বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: তিন হারের পর স্বস্তির জয়ে বোলারদেরই বাহবা দিলেন RCB অধিনায়ক ডু'প্লেসি
তিন ম্যাচ পর সিএসকেকে হারিয়ে ফিরল আরসিবি। ছবি- আইপিএল।
তিন ম্যাচ পর সিএসকেকে হারিয়ে ফিরল আরসিবি। ছবি- আইপিএল।

IPL 2022: তিন হারের পর স্বস্তির জয়ে বোলারদেরই বাহবা দিলেন RCB অধিনায়ক ডু'প্লেসি

  • ১৩ রানে সিএসকেকে মাত দেয় ডু'প্লেসির আরসিবি।

সানরাইজার্স, গুজরাট ও রাজস্থানের বিরুদ্ধে পরপর তিন ম্যাচ হেরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অবস্থা বেশ জটিল হয়ে গিয়েছিল। তবে চেন্নাই সুপার কিংসকে ১৩ রানে হারিয়ে ফের একবার জয়ের সরণীতে ফিরল ফ্যাফ ডু'প্লেসির নেতৃত্বাধীন আরসিবি।

ম্যাচে প্রথমে ব্যাট করে মহিপাল লোমরোরের ৪২ রানে ভর করে আট উইকেটের বিনিময়ে ১৭৩ রান তোলে আরসিবি। জবাবে সিএসকে ওপেনাররা শুরুতে অর্ধশতরানের পার্টনারশিপ দিলেও, বোলারদের সুবাদেই ম্যাচে ফিরে আসে আরসিবি। হার্ষাল প্যাটেল তিন উইকেট নিয়ে ম্যাচ সেরা হন। গ্লেন ম্যাক্সওয়েলও দুই উইকেট পান। কৃপণ বোলিং করেন দলের আরেক অজি তারকা জোস হ্যাজেলউড। ১৯ রান দিয়ে এক উইকেট নেন তিনি। পরিণামে ম্য়াচ জিতে এক ধাক্কায় লিগ তালিকায় চার নম্বরে উঠে এল আরসিবি

ম্যাচ জিতে কিন্তু দলের বোলারদের বাহবা দিতে ভুললেন না অধিনায়ক ফ্যাফ। ম্যাচ শেষে সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমাদের এই জয়টা প্রয়োজন ছিল এবং আমরা ঠিক দিকেই এগোচ্ছি। আমাদের বোলিং বিভাগ খুবই ভাল করেছে এবং ফিল্ডিংটাও দুর্দান্ত হয়েছে। দারুণ ক্যাচিং এবং তুখড় বোলিংয়েই জয়টা এল।’ তবে দলের টপ অর্ডার পুরোটা খেলতে না পারায়ও একটু হতাশ আরসিবি ক্যাপ্টেন। ‘আমাদের উদ্দেশ্যে হল প্রথম চার ব্যাটারের মধ্যে একজন শেষ পর্যন্ত ইতিবাচকভাবে খেলবে। সুযোগ পেলে রানের গতি বাড়ানোই যাবে।’ মত ডু'প্লেসির।

বন্ধ করুন