বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: দারুণ পারফরম্যান্স, MI-র বিরুদ্ধে আকাশ দীপের বোলিংয়ে মুগ্ধ RCB অধিনায়ক ডু'প্লেসি
মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধেউইকেট নিয়ে আকাশ দীপের সেলিব্রেশন। ছবি- আইপিএল।

IPL 2022: দারুণ পারফরম্যান্স, MI-র বিরুদ্ধে আকাশ দীপের বোলিংয়ে মুগ্ধ RCB অধিনায়ক ডু'প্লেসি

  • মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ২০ রান দিয়ে এক উইকেট নেন আকাশ দীপ। 

মরশুমের প্রথম ম্যাচ হারতে হলেও নাগাড়ে তিন ম্যচ জিতে পয়েন্ট তালিকায় তিন নম্বরে রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মরশুমের চতুর্থ ম্যাচে আরসিবি, নয় বল বাকি থাকতে সাত উইকেট দাপুটে মেজাজে ম্যাচ জিতে নেয়। ম্যাচ জয়ের পরেই আকাশ দীপকে প্রশংসায় ভরিয়ে দেন ফ্যাফ ডু'প্লেসি।

বোলিং সহায়ক পরিবেশে রেকর্ড চ্যাম্পিয়ন মুম্বইয়ের অধিনায়ক রোহিতকে ফেরানোটাই দলের জয়ের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ ছিল বলেই মনে করছেন ডু'প্লেসি। ‘মুম্বই খুবই শক্তিশালী একটি দল। তবে আজ আমাদের বোলিংটাও ভাল হয়েছে। নতুন বলে পিচে বোলারদের জন্য মদত ছিল এবং রোহিত শর্মার উইকেটটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল।’ দাবি ডু'প্লেসির। শুরুটা ভাল করেও হার্ষাল প্যাটেলের বলে ২৬ রানে (১৫ বল) সাজঘরে ফিরতে হয় রোহিতকে।

এরপরেই দলের বোলারদের মধ্যে বাংলার আকাশ দীপকে বিশেষভাবে প্রশংসায় ভরিয়ে দেন আরসিবি অধিনায়ক। তিনি বলেন, ‘আকাশ দীপ আজ দারুণ পারফর্ম করেছে। ও একটু শর্ট লেংথে সিমে বল রাখছিল। অবশ্যই পিচেও ওর জন্য হালকা মদত তো ছিলই। এক কথায় বলতে গেলে দারুণ বোলিং পারফরম্য়ান্স।’ নিজের নির্ধারিত চার ওভারে ২০ রানের ইশান কিষাণের মহামূল্যবান উইকেটটি তুলে নেন আকাশ দীপ। এই নিয়ে চার ম্যাচ খেলে আকাশ দীপ পাঁচটি উইকেট নিয়ে ফেললেন।

বন্ধ করুন