বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RCB vs KKR: জলে যায়নি ২১.৫০ কোটি, নাইটদের বিরুদ্ধে পয়সা উসুল পারফর্ম্যান্স আরসিবির দুই দামি ক্রিকেটারের
শ্রেয়সকে ফেরানোর পরে আরসিবির উচ্ছ্বাস। ছবি- আইপিএল।

RCB vs KKR: জলে যায়নি ২১.৫০ কোটি, নাইটদের বিরুদ্ধে পয়সা উসুল পারফর্ম্যান্স আরসিবির দুই দামি ক্রিকেটারের

  • মেগা নিলামে প্রচুর টাকা খরচ করে ভুল করেনি ব্যাঙ্গালোর, প্রমাণ করলেন হাসারাঙ্গা-হার্ষাল।

গতবার পরিবর্ত ক্রিকেটার হিসেবে ৫০ লক্ষ টাকায় ওয়ানিন্দু হাসারাঙ্গাকে দলে নিয়েছিল আরসিবি। এবার মেগা নিলামে তাঁকে দলে ফেরাতে ব্যাঙ্গালোরের খরচ হয় ১০ কোটি ৭৫ লক্ষ টাকা।

অন্যদিকে গতবারের বেগুনি টুপিজয়ী হার্ষাল প্যাটেলকে ফের দলে নিতে আরসিবি খরচ করে আরও ১০ কোটি ৭৫ লক্ষ টাকা। এবার আইপিএলের মেগা নিলাম থেকে সব থেকে বেশি দামে ব্যাঙ্গালোরের কেনা ক্রিকেটার হলেন এই দু'জনই। ২১ কোটি ৫০ লক্ষ টাকা খরচ করে দুই তারকাকে দলে নেওয়া যে ভুল হয়নি, আরসিবি সেটা বুঝে গেল নতুন মরশুমের দ্বিতীয় ম্যাচেই।

RCB vs KKR ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন।

পঞ্চাব কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে হাসারাঙ্গা ৪ ওভারে ৪০ রান খরচ করে ১টি উইকেট নেন। হার্ষাল প্যাটেল ৪ ওভারে ৩৬ রানের বিনিময়ে দখল করেন ১টি উইকেট। প্রথম ম্যাচে প্রভাবশালী বোলিং করতে না পারলেও কেকেআরের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচেই ফ্র্যাঞ্চাইজির আস্থার মর্যাদা দিলেন হাসারাঙ্গা ও হার্ষাল।

হাসারাঙ্গা ৪ ওভার বল করে ২০ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন। তিনি ফিরিয়ে দেন শ্রেয়স আইয়ার (১৩), সুনীল নারিন (১২), শেলডন জ্যাকসন (০) ও টিম সাউদিকে (১)।

হার্ষাল নিজের প্রথম ২ ওভারে কোনও রান খরচ না করেই একজোড়া উইকেট তোলেন। তিনি ফিরিয়ে দেন স্যাম বিলিংস (১৪) ও আন্দ্রে রাসেলকে (২৫)। শেষে হার্ষাল ৪ ওভারের বোলিং কোটা শেষ করেন ১১ রানে ২ উইকেট নিয়ে।

এছাড়া ম্যাচে ৪৫ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন বাংলার পেসার আকাশ দীপ। তিন তারকার মিলিত আক্রমণে কেকেআর ১৮.৫ ওভারে ১২৮ রানে অল-আউট হয়ে যায়।

বন্ধ করুন