বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ভুল বলেননি পেইন, ঋষভ পন্ত যথার্থই ভালো 'বেবিসিটার', দিল্লির অন্দরমহলের ভিডিয়ো দেখলে মন ভালো হতে বাধ্য
পন্টিংয়ের ছেলের সঙ্গে পন্তের খুনসুটি। ছবি- স্ক্রিনগ্র্যাব।
পন্টিংয়ের ছেলের সঙ্গে পন্তের খুনসুটি। ছবি- স্ক্রিনগ্র্যাব।

IPL 2022: ভুল বলেননি পেইন, ঋষভ পন্ত যথার্থই ভালো 'বেবিসিটার', দিল্লির অন্দরমহলের ভিডিয়ো দেখলে মন ভালো হতে বাধ্য

  • রিকি পন্টিংয়ের ছেলের সঙ্গে খুনসুির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ঋষভ পন্ত নিজেই। এর আগে রোহিতের মেয়ে সামাইরার সঙ্গেও পন্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

টিম ইন্ডিয়ার অস্ট্রেলিয়া সফর চলাকালীন তৎকালীন অজি দলনায়ক টিম পেইন ঋষভ পন্তকে স্লেজিংয়ের উদ্দেশ্যেই বেবিসিটার হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। পরে সোশ্যাল মিডিয়ায় পেইনের স্ত্রী ও সন্তানদের সঙ্গে পন্তের একটি ছবিও সামনে আসে, যাতে ভারতীয় তারকাকে ‘সেরা বেবিসিটার’ বলে উল্লেখ করা হয়।

পন্ত যে যথার্থই ভালো বেবিসিটার হতে পারেন, সম্প্রতি কয়েকটি ভিডিয়ো দেখেই সেটা দাবি করতে থাকেন নেটিজেনরা। বাস্তবিকই রিকি পন্টিংয়ের ছেলে ফ্লেচারের সঙ্গে পন্তের খুনসুটির ভিডিয়ো দেখে মনে হওয়া স্বাভাবিক যে, ভুল কিছু বলেননি পেইন।

টুইটারে পন্ত নিজেই একটি ভিডিয়ো পোস্ট করেন, যেখানে ফ্লেচারের সঙ্গে কখনও তাঁকে কবাডি খেলতে দেখা যাচ্ছে, আবার কখনও ধরাধরি। টুপি নিয়ে কাড়াকাড়ি থেকে, মুখ ভ্যাঙানো পর্যন্ত শিশুসুলভ সব আচরণেই পন্টিংয়ের ছেলের সঙ্গে সমানে তাল মেলালেন পন্ত।

আরও পড়ুন:- আপার কাটে শাহিন আফ্রিদিকে ছক্কা হাঁকালেন পূজারা, কাউন্টিতে টানা চার ম্যাচে ৪টি সেঞ্চুরি চেতেশ্বরের: ভিডিয়ো

তারও আগে ফ্লেচারের সঙ্গে পন্তের ফুটবল খেলার একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছিল দিল্লি ক্যাপিটালসের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

আরও পড়ুন:- Delhi Capitals Cricketer Covid Infected: ফের করোনা থাবা দিল্লি ক্যাপিটালসের উপর, CSK-র বিরুদ্ধে মাঠে নামবেন পন্তরা?

ইতিমধ্যেই রোহিত শর্মার শিশুকন্যা সামাইরার সঙ্গে পন্তের আড্ডা দেওয়ার ছবিও দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন