বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > DC vs RR: নজিরবিহীন ঝামেলা IPL-এ, আম্পায়ার নো বল না দেওয়ায় ক্ষুব্ধ পন্ত দল তুলে নিতে চান মাঠ থেকে, ভিডিয়ো

DC vs RR: নজিরবিহীন ঝামেলা IPL-এ, আম্পায়ার নো বল না দেওয়ায় ক্ষুব্ধ পন্ত দল তুলে নিতে চান মাঠ থেকে, ভিডিয়ো

ডাগ-আউট থেকে ব্যাটসম্যানদের মাঠ ছাড়ার নির্দেশ পন্তের। মাঠে দিল্লি সহকারী কোচ। ছবি- টুইটার।

আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদ জানাতে মাঠে নেমে পড়েন দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ। ডাগ-আউট ক্ষুব্ধ দেখায় দিল্লি অধিনায়ক ঋষভ পন্তকে।

শুধু আইপিএলেই নয়, আম্পায়ারের সিদ্ধান্তে খুশি না হওয়া যে কোনও পর্যায়ের ক্রিকেটে অতি পরিচিত ঘটনা। তবে তাই বলে মাঠে নেমে কোনও দলের কোচিং স্টাফকে এভাবে আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করতে খুব কমই দেখা গিয়েছে। ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঠিক তেমনই ঘটনার সাক্ষী থাকল ক্রিকেটবিশ্ব।

ম্যাচের একেবারে শেষ ওভারে একটি নো-বলের দাবিকে কেন্দ্র করে ঝামেলা জুড়ে দেয় দিল্লি ক্যাপিটালস। শেষ ওভারে জয়ের জন্য ৩৬ রান দরকার ছিল দিল্লির। রোভম্যান পাওয়েল প্রথম তিনটি বলে পরপর তিনটি ছক্কা মারেন। তৃতীয় বলটি ছিল ফুলটস। দিল্লি শিবিরের মনে হয় ওবেদ ম্যাকয়ের বলটি ব্যাটসম্যানের কোমরের উচ্চতার উপরে ছিল। তাই তারা নো বলের দাবি জানাতে থাকে।

আরও পড়ুন:- DC vs RR: রাজস্থান শিবিরে কাঁপ ধরিয়েও ম্যাচ জিততে পারল না দিল্লি, বাটলারের শতরানে বাজিমাত স্যামসনদের

আম্পায়ার নীতিন মেনন বলটিকে আইনসিদ্ধ বলেই রায় দেন। ব্যাটসম্যান পাওয়েল প্রথমে তর্ক জোড়েন আম্পায়ারের সঙ্গে। পরে দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ প্রবীণ আমরে মাঠে নেমে পড়েন। তিনিও আম্পায়ারের সঙ্গে বচসায় জড়ান। ঠিক তখনই ডাগ-আউট থেকে ঋষভ পন্তকে দেখা যায় হাত নেড়ে ব্যাটসম্যানদের ডেকে নিতে। যদিও ব্যাটসম্যানরা মাঠ ছাড়েননি। শেষমেশ দিল্লিকে ম্যাচে হারের মুখ দেখতে হয়। পন্তের সঙ্গে জোস বাটলারকেও কথা বলতে দেখা যায় এই ঘটনার পরে।

আরও পড়ুন:- DC vs RR: আইপিএলে ফের ১০০ মিটারের গণ্ডি ছাড়াল ছক্কা, বাটলারের বিশাল শটে বল ওয়াংখেড়ের বাইরে যাওয়ার উপক্রম, ভিডিয়ো

যদিও এমন ঘটনা ইন্ডিয়ান প্রিমিয়র লিগে নজিরবিহীন নয়। এর আগে মহেন্দ্র সিং ধোনিকে ডাগ-আউট থেকে মাঠে নেমে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়াতে দেখা গিয়েছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের ক্যানসারে আক্রান্ত সঙ্গীতশিল্পী, কবীর সুমনের স্ত্রী সাবিনা ইয়াসমিন কল্যাণী এইমসের আগে ভারতের দীর্ঘতম কেবল ব্রিজের উদ্বোধন মোদীর, জানুন সেতুর বিশদ আনন্দপুরে বেসরকারি হাসপাতালের সামনে পরপর বিস্ফোরণ, ভয়াবহ আগুনে পুড়ে ছাই বস্তি সারমেয়র অটো রাইড! খুদে পোষ্যর কারনামা দেখলে তাজ্জব বনে যাবেন যাঁরা মনে করেন বাংলায় বিজেপি শেষ, তাঁদের চমকে দেবে লোকসভার ফল: প্রশান্ত কিশোর সব থেকে বেশি ছক্কা, সিরিজ শেষ হওয়ার আগেই রেকর্ড গড়লেন রোহিত-স্টোকসরা ‘বরের সঙ্গে তো করার সুযোগ হল না…’! কাঞ্চন বাদ, মাকে নিয়েই একাজ করলেন শ্রীময়ী ১০ ওভারে কমে দাঁড়ানো ম্যাচে ম্যাক্সওয়েলদের তাণ্ডব, কিউয়িদের চুনকাম করল অজিরা এই সপ্তাহে ৫রাশির প্রেমজীবনে আসবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল বাইজুস থেকে ছাঁটাই হলেন রবীন্দ্রন? জল্পনার মাঝে মুখ খুললেন সংস্থার প্রতিষ্ঠাতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.