বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ধুর, আবার আউট! অনুষ্কার উচ্ছ্বাসের দিনে মাথায় হাত রোহিতের স্ত্রী'র: ভিডিয়ো
রোহিত শর্মা আউট হওয়ার পর হতাশায় ভেঙে পড়েছেন স্ত্রী রিতিকা (বাঁদিকে), বিরাট কোহলির ৫০-র পর উচ্ছ্বসিত অনুষ্কা শর্মা (ডানদিকে)। (ছবি সৌজন্যে টুইটার এবং আইপিএল)
রোহিত শর্মা আউট হওয়ার পর হতাশায় ভেঙে পড়েছেন স্ত্রী রিতিকা (বাঁদিকে), বিরাট কোহলির ৫০-র পর উচ্ছ্বসিত অনুষ্কা শর্মা (ডানদিকে)। (ছবি সৌজন্যে টুইটার এবং আইপিএল)

IPL 2022: ধুর, আবার আউট! অনুষ্কার উচ্ছ্বাসের দিনে মাথায় হাত রোহিতের স্ত্রী'র: ভিডিয়ো

  • এবারের আইপিএলে ফর্মে নেই ভারতীয় ক্রিকেটের দুই মহাতারকা বিরাট কোহলি এবং রোহিত শর্মা। শনিবার বিরাট অর্ধশতরান করলেও একেবারে ছন্দে ছিলেন না। রোহিত তো শনিবারও ব্যর্থ হয়েছেন। তারইমধ্যে দু'জনের স্ত্রী অনুষ্কা শর্মা এবং রিতিকা সাজদের প্রতিক্রিয়া এখন চর্চার বিষয় হয়ে উঠেছে।

একজন দীর্ঘদিনের খরা কাটিয়ে রান পেলেন। অপরজনের ব্যাটের প্রতি এখনও বিমুখ হয়ে থাকলেন ক্রিকেট দেবতা। একইদিনে বিরাট কোহলি এবং রোহিত শর্মার পৃথক পরিণতির প্রভাব পড়ল গ্য়ালারিতেও। কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা যেখানে গ্যালারিতে বাঁধাহীনভাবে উচ্ছ্বাসে ফেটে পড়লেন। সেখানে আবারও মাথায় হাত নিয়ে বসে পড়লেন রোহিতের স্ত্রী রিতিকা সাজদে।

এবারের আইপিএলের শুরু থেকেই ফর্মে ছিলেন না বিরাট। ছন্দে না থাকলেও অবশেষে শনিবার গুজরাট টাইটানসের বিরুদ্ধে তাঁর ব্যাট থেকে রান এসেছে। ওপেন করতে নেমে ৫৩ বলে ৫৮ রান করেন। পিচ যে আহামরি ছিল, তা নয়। তবে বিরাট যে ফর্মে নেই, তা তাঁর ইনিংসেই স্পষ্ট ছিল। তা সত্ত্বেও স্বস্তি ফিরেছে বিরাট ক্যাম্পে। বিরাটের অর্ধশতরানের পরেই গ্যালারিতে উদ্দাম উচ্ছ্বাসে ভেসে যান বিরাট ঘরণী অনুষ্কা। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ব্রেবোর্ন স্টেডিয়ামে অনুষ্কার সেই উচ্ছ্বাসের কয়েক ঘণ্টা পর নবি মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে ভারতীয় ক্রিকেটের 'ফার্স্ট লেডি' রিতিকাকে হতাশ হতে হল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পাঁচ বলে দু'রান করেই ড্রেসিংরুমে ফিরে যান মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত। তখন মাথায় হাত দিয়ে বসে পড়েন তাঁর স্ত্রী। শেষপর্যন্ত এবারের আইপিএলের মুম্বইয়ের জয়ের পরে অবশ্য হাসি ফেরে রিতিকার মুখে। শনিবার আবার রোহিতের জন্মদিন ছিল।

আইপিএল ২০২২-এ (IPL 2022) রোহিত এবং বিরাটের পরিসংখ্যান

বিরাট কোহলি: ১০ ম্যাচে করেছেন মাত্র ১৮৬ রান। গড় ২০.৬৭। সর্বোচ্চ ৫৮ রান। স্ট্রাইক রেট ১১৬.২৫। মেরেছেন তিনটি ছক্কা এবং ১৭ টি চার। একটি মাত্র অর্ধশতরান করেছেন।

(আইপিএল সংক্রান্ত যে কোনও টাটকা আপডেট পড়তে ক্লিক করুন এখানে)

রোহিত শর্মা: ন'ম্যাচে ১৫৫ রান করেছেন। সর্বোচ্চ ৪১ রান। গড় ১৭.২২। স্ট্রাইক রেট ১২৩.০১। ১৭ টি চার এবং সাতটি ছক্কা হাঁকিয়েছেন। সঙ্গে অধিনায়ক হিসেবে টানা আটটি ম্যাচ হেরেছিলেন রোহিত।

বন্ধ করুন