বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: জাদেজার বড় রেকর্ড ভাঙলেন RR তরুণ রিয়ান, সামনে এখন শুধু ডি'ভিলিয়ার্স

IPL 2022: জাদেজার বড় রেকর্ড ভাঙলেন RR তরুণ রিয়ান, সামনে এখন শুধু ডি'ভিলিয়ার্স

রিয়ান পরাগ।

শুক্রবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে ২টি ক্যাচ নিয়েছেন পরাগ। মইন আলি (৫৭ বলে ৯৩ রান) এবংনারায়ণ জগদীশানের (৪ বলে ১ রান) গুরুত্বপূর্ণ দু'টি ক্যাচ ধরেছেন। এই ক্যাচ দু'টি না হলে হয়তো ম্যাচের রং বদলে যেতে পারত।

২০ বছরের তরুণ রিয়ান পরাগ একজন দুরন্ত ফিল্ডার। রাজস্থান রয়্যালসের জার্সিতে ইতিমধ্যে নজর কেড়েছেন তিনি। সেই সঙ্গে এই বছর ফিল্ডার রিয়ান ছাপিয়ে গিয়েছেন রবীন্দ্র জাদেজা এবং রোহিত শর্মাকে। গড়ে ফেলেছেন নজির।

রিয়ান এই বছর ক্যাচ ধরেই জাদেজা আর রোহিতকে টপকে গিয়েছেন। এই বছর এখনও পর্যন্ত রিয়ান মোট ১৫টি ক্যাচ ধরেছেন। এর আগে ২০১৫ এবং ২০২১ সালে ১৩টি ক্যাচ ধরেছিলেন রবীন্দ্র জাদেজা। আর ২০১২ সালে রোহিতও ১৩টি ক্যাচ ধরে নজির গড়েছিলেন। তাদেরকে শুক্রবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে পিছনে ফেলে দিলেন রিয়ান।

আরও পড়ুন: এই প্রথম কোয়ালিফায়ার-১ খেলবে RR, নতুন রেকর্ড করে ফেলল রাজস্থান

তবে ২০ বছরের তারকার সামনে এখনও এবি ডি'ভিলিয়ার্স রয়েছেন। যিনি ২০১৬ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সিতে ১৬টি ম্যাচ খেলে মোট ১৯টি ক্যাচ ধরেছিলেন। আইপিএলে সর্বোচ্চ ক্যাচ ধরার তালিকায় শীর্ষে রয়েছেন এবি। তবে ভারতীয় প্লেয়ারদের মধ্যে আইপিএলের এক মরশুমে সবচেয়ে বেশি ক্যাচ ধরার রেকর্ড করে ফেললেন রিয়ান পরাগ।

প্রসঙ্গত শুক্রবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে ২টি ক্যাচ নিয়েছেন পরাগ। মইন আলি (৫৭ বলে ৯৩ রান) এবংনারায়ণ জগদীশানের (৪ বলে ১ রান) গুরুত্বপূর্ণ দু'টি ক্যাচ ধরেছেন। এই ক্যাচ দু'টি না হলে হয়তো ম্যাচের রং বদলে যেতে পারত।

শুক্রবার টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমেছিল চেন্নাই সুপার কিংস। সিএসকে ৬ উইকেট হারিয়ে ১৫০ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে ৫ উইকেটে ১৫১ করে রাজস্থান রয়্যালস। ৫ উইকেটে সঞ্জু স্যামসনরা ম্যাচটি জিতে যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.