বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > CSK vs MI: তবে কি মুম্বই ইন্ডিয়ান্সে পোলার্ড জমানা শেষ? কায়রনের বাদ পড়া নিয়ে ভবিষ্যতের দিকে ইঙ্গিত রোহিতের
কায়রন পোলার্ড ও জসপ্রীত বুমরাহ। ছবি- আইপিএল।
কায়রন পোলার্ড ও জসপ্রীত বুমরাহ। ছবি- আইপিএল।

CSK vs MI: তবে কি মুম্বই ইন্ডিয়ান্সে পোলার্ড জমানা শেষ? কায়রনের বাদ পড়া নিয়ে ভবিষ্যতের দিকে ইঙ্গিত রোহিতের

  • বৃহস্পতিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে IPL 2022-এর ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশ থেকে বাদ পড়েন পোলার্ড।

১১ ম্যাচে ১৪.৪০ গড়ে মাত্র ১৪৪ রান। স্ট্রাইক-রেট ১১০-এরও কম। বল হাতে নিয়েছেন মাত্র ৪টি উইকেট। স্বাভাবিকভাবেই রংচটা কায়রন পোলার্ডকে নিয়ে ক্ষোভ বাড়ছিল মুম্বই সমর্থকদের। চলতি মরশুমে রোহিতদের ভরাডুবির জন্য দায়ি করা হচ্ছিল পোলার্ডের অফ ফর্মকেও।

সোশ্যাল মিডিয়ায় দাবি উঠছিল, পোলার্ডকে বাদ দিয়ে ডেওয়াল্ড ব্রেভিসের মতো নতুনদের সুযোগ দেওয়ার। শেষমেশ মুম্বইয়ের প্রথম একাদশে পোলার্ডের নাম না দেখে জল্পনা শুরু হয়ে যায়, তবে কি পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়নরা চিরতরে মুখ ফিরিয়ে নিল পোলার্ডের দিক থেকে?

আরও পড়ুন:- কী কাণ্ড! বল দিয়ে আম্পায়ারের পেটে মারলেন পোলার্ড, আর হেসে খুন MI অধিনায়ক- ভিডিয়ো

ক'দিন আগেই কায়রন পোলার্ড আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। ফলে তাঁর আইপিএল কেরিয়ার কতদিন স্থায়ী হবে, সেবিষয়ে সংশয় রয়েছেই। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পোলার্ডকে মাঠে নামতে না দেখে সঙ্গত কারণেই এই নিয়ে গুঞ্জন শুরু হয়ে যায়।

আরও পড়ুন:- GT vs MI: 'অনেক হয়েছে, এবার ধন্যবাদ', ঠুকঠুকে ব্যাটিং দেখে পোলার্ডকে প্রশ্ন অনুরাগীদের, টেস্ট খেলছেন নাকি?

ম্যাচের শেষে রোহিত শর্মা পোলার্ডের মাঠে না নামার প্রকৃত কারণ জানান। মুম্বই দলনায়ক বলেন, ‘পোলার্ড মুম্বইয়ের একজন স্তম্ভ, এই নিয়ে কোনও সংশয় নেই। ও নিজে থেকেই বলে, চলো নতুন কাউকে দেখে নেওয়া যাক। কেননা খেলোয়াড়দের যাচাই করার দিকেও আমাদের নজর রয়েছে। যদি আমাদের যোগ্যতা অর্জনের সুযোগ থাকত, তবে নিশ্চিতভাবেই এমন কিছু ঘটত না। পরের মরশুমের জন্য নিজেদের ফুটোগুলো মেরামত করার দিকে নজর রয়েছে আমাদের। সব কিছু মাথায় রেখেই আমরা ওকে বসানোর সিদ্ধান্ত নিই। ও নিজেই বলে যে, ওকে বসালে অসুবিধ নেই।’

বন্ধ করুন