বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > MI vs LSG: ছবিতে ইঙ্গিত, দিদি সারার উল্লাস, তবুও IPL-এ অভিষেক হল না সচিন-পুত্রের
সারা তেন্ডুলকর এবং অর্জুন তেন্ডুলকর।

MI vs LSG: ছবিতে ইঙ্গিত, দিদি সারার উল্লাস, তবুও IPL-এ অভিষেক হল না সচিন-পুত্রের

  • কয়েক মাস আগে মেগা নিলামে মুম্বইয়ের সঙ্গেই অর্জুনকে কেনার আগ্রহ প্রকাশ করেছিল গুজরাট টাইটানস। শেষ পর্যন্ত ৩০ লক্ষ টাকায় মুম্বইয়েই যোগ দেন কিংবদন্তির পুত্র। তবে গত বার যেমন একটি ম্যাচও মুম্বইয়ের জার্সিতে খেলা হয়নি অর্জুনের। এখনও পর্যন্ত এ বারের আইপিএলেও কোনও ম্যাচ খেলেননি অর্জুন।

শনিবারই আইপিএলের ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধেও অভিষেক হল না অর্জুন তেন্ডুলকরের। তবে তার আগেই সচিন তেন্ডুলকরের পুত্রের অভিষেক নিয়ে রীতিমতো জলঘোলা হল সোশ্যাল মিডিয়ায়। আর তাতে যুক্ত হয়ে পড়ল সচিন কন্যা সারা তেন্ডুলকরের নামও।

কয়েক মাস আগে মেগা নিলামে মুম্বইয়ের সঙ্গেই অর্জুনকে কেনার আগ্রহ প্রকাশ করেছিল গুজরাট টাইটানসও। শেষ পর্যন্ত ৩০ লক্ষ টাকায় মুম্বইয়েই যোগ দেন কিংবদন্তির পুত্র। তবে গত বার যেমন একটি ম্যাচও মুম্বইয়ের জার্সিতে খেলা হয়নি অর্জুনের। এখনও পর্যন্ত এ বারের আইপিএলেও কোনও ম্যাচ খেলেননি অর্জুন।

তবে লখনউ ম্যাচের ২৪ ঘন্টা আগে মুম্বই সোশ্যাল মিডিয়ায় অর্জুনের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লি, ‘অমাদের ভাবনাতে রয়েছে।’ এই ক্যাপশনের সঙ্গেই ট্যাগ করা হয় অর্জুনকে।

সারা তেন্ডুলকরের কমেন্ট।
সারা তেন্ডুলকরের কমেন্ট।

যাইহোক, মুম্বই ইন্ডিয়ান্সের এমন ইঙ্গিতবাহী পোস্টের পরেই সারা তেন্ডুলকর কমেন্টে অসংখ্য হার্ট সাইন দেন। কিন্তু এর পরেও অভিষেক হল না অর্জুনের। এর কারণ কী?

অনেক বিশেষজ্ঞই মনে করছেন, অর্জুন এখনও পরীক্ষিত নন। ছয় নম্বর ম্যাচ হারলে প্লে-অফে যাওয়ার আশা কার্যত শেষ হয়ে যাবে। তাই কোনও রকম ঝুঁকি নেয়নি মুম্বই ইন্ডিয়ান্স।

মুম্বই চলতি আইপিএলের প্ৰথম পাঁচ ম্যাচের পাঁচটিতেই হেরে বসে রয়েছে। দিল্লি ক্যাপিটালসের কাছে হার দিয়ে টুর্নামেন্ট অভিযান শুরু করেছিলেন রোহিত শর্মারা। তারপর টানা মুম্বই হেরেছে রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পঞ্জাব কিংসের বিরুদ্ধে। আপাতত লিগ টেবিলে তলানিতে রয়েছে পাঁচ বারের চ্যাম্পিয়নরা। আজ লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে পারবে মুম্বই?

বন্ধ করুন