বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022-এর ৫৫টি ম্যাচ হতে পারে মুম্বইয়ে, ১৫টি পুণেতে, কবে শুরু হবে টুর্নামেন্ট?

IPL 2022-এর ৫৫টি ম্যাচ হতে পারে মুম্বইয়ে, ১৫টি পুণেতে, কবে শুরু হবে টুর্নামেন্ট?

আইপিএল ২০২২ কবে কোথায় অনুষ্ঠিত হবে, তা নিয়ে রয়েছে জল্পনা।

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়াম, ব্র্যাবোর্ন স্টেডিয়াম এবং ডিওয়াই পাটিল স্টেডিয়াম - এই তিনটি ভেন্যুতে আইপিএলের ৫৫টি ম্যাচ আয়োজন করার পরিকল্পনা রয়েছে। এবং পুণের এমসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে আরও ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হতে পারে বলে খবর।

এ বারের আইপিএল নিয়ে টানটান উত্তেজনা রয়েছে। এই উত্তেজনার বাড়তি কারণ হল, আট দলের পরিবর্তে দশ দলে হবে এই টুর্নামেন্ট। ক্রিকবাজের খবর, আইপিএলের ৫৫টি ম্যাচ হতে পারে মুম্বইয়ে। আর ১৫টি ম্যাচ হওয়ার সম্ভাবনা রয়েছে পুণেতে।

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়াম, ব্র্যাবোর্ন স্টেডিয়াম এবং ডিওয়াই পাটিল স্টেডিয়াম - এই তিনটি ভেন্যুতে ৫৫টি ম্যাচ আয়োজন করার পরিকল্পনা রয়েছে। এবং পুণের এমসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে আরও ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হতে পারে বলে খবর।

আরও জানা গিয়েছে, সমস্ত দল ওয়াংখেড়ে এবং ডিওয়াই পাতিল স্টেডিয়ামে চারটি করে এবং ব্র্যাবোর্ন ও পুণেতে তিনটি করে ম্যাচ খেলতে পারে।

ক্রিকবাজের রিপোর্ট, আইপিএল কবে থেকে শুরু হবে, তার জন্য দু'টি তারিখ নিয়ে আলোচনা চলছে। ২৬ মার্চ, শনিবার হল অফিসিয়াল ব্রডকাস্টারের পছন্দের তারিখ। আর অন্য বিকল্প তারিখটি হল ২৭ মার্চ। 

তবে যা খবর, আইপিএল যবেই শুরু হোক, ২৯ মে রবিবার শেষ হওয়ার সম্ভাবনাই বেশি। তবে প্লে অফের ম্যাচগুলি কোথায় হবে, তা এখনও নির্ধারিত হয়নি। ২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠক রয়েছে। সেখানেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন