বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: মিমগুলো দেখেছি, RR ম্যাচের ভাইরাল ছবি নিয়ে বললেন DC সহকারী কোচ ওয়াটসন
ওয়াটসন ও পন্তের ভাইরাল হওয়া সেই ছবি। ছবি- টুইটার।
ওয়াটসন ও পন্তের ভাইরাল হওয়া সেই ছবি। ছবি- টুইটার।

IPL 2022: মিমগুলো দেখেছি, RR ম্যাচের ভাইরাল ছবি নিয়ে বললেন DC সহকারী কোচ ওয়াটসন

  • রাজস্থান-দিল্লি ম্যাচের শেষ ওভারে ‘নো বল’ ঘিরে নাটকের মাঝেই ওয়াটসন-পন্তের ছবি ভাইরাল হয়।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে চূড়ান্ত বিতর্কের মধ্যে দিয়ে ১৫ রানে পরাজিত হয় দিল্লি ক্যাপিটালস। ম্যাচের শেষ ওভারে এক ফুলটস বলকে আম্পায়ার নো বল ঘোষণা না করা নিয়েই যত বিতর্ক। ডাগ আউটে উত্তেজিত দিল্লি অধিনায়ক ঋষভ পন্তের সঙ্গে শেন ওয়াটসনের কথোপকথনের ছবি ম্য়াচের পরেই ভাইরাল হয়ে যায়।

উত্তেজিত পন্ত দল তুলে নেওয়ায় উদ্যত হলেও ডাগ আউটে ওয়াটসন পন্তকে শান্ত করার জন্য কিছু বোাঝাচ্ছিলেন। ওয়াটসনের পরামর্শ মাথা নীচু করে শুনতে দেখা যায় পন্তকে। সেই ছবিই ভাইরাল হয়। ওয়াটসন নিজেও সেই ভাইরাল মিম দেখেছেন বলে The Grade Cricketer podcast-এ জানান। তিনি বলেন, ‘হ্যাঁ, আমি ওই আমার হাত বের করে ঋষভের সঙ্গে কথা বলার মিমটা দেখেছি। ওটা বেশ লাইমলাইট পেয়েছে। ওই দুই মিনেটের জন্য গোটা বিষয়টাই চরম বিশৃঙ্খল হয়ে গিয়েছিল। পুরোটা মেনে নেওয়াটাও বেশ মুশকিল ছিল। তবে কী আর করা যাবে।’ 

(আইপিএলের টাটকা খবর, সূচি, ফলাফল, পয়েন্ট টেবিল ও দুর্দান্ত সব ছবি দেখুন হিন্দুস্তান টাইমস বাংলায়)

উক্ত ম্যাচে দিল্লি কোচ রিকি পন্টিং ডাগ আউটে ছিলেন না। তাঁর পরিবারের এক সদস্য করোনার কবলে পড়ায়, তিনি নিভৃতবাসে ছিলেন। পন্টিংয়ের ডাগ আউটে না থাকায় পরিস্থিতি সামলানোটা কঠিন হয়ে গিয়েছিল বলেই জানান ওয়াটসন। ‘অনেক সময়ই কোনো কোনো সিদ্ধান্তে দুই দলই হতাশ হয়। তবে তার সঙ্গে মানিয়ে নিয়েই এগোতে হয়। রিকি পন্টিংয়ের ওখানে না থাকাটা পরিস্থিতি সামাল দেওয়া আরও কষ্টকর করে তোলে। ওই ঝড়ের মধ্যে পরিস্থিতি নাগালের বাইরে চলে গিয়েছিল।’ দাবি দিল্লির সহকারী কোচের।

বন্ধ করুন