বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: বাদ দেওয়া যাবে না! প্রথমবার অনুশীলনে নেমেই ছক্কার ফোয়ারা KKR তারকার: ভিডিয়ো

IPL 2022: বাদ দেওয়া যাবে না! প্রথমবার অনুশীলনে নেমেই ছক্কার ফোয়ারা KKR তারকার: ভিডিয়ো

কেকেআরের শেলডন জ্যাকসন। (ছবি সৌজন্যে কেকেআর)

দেখুন সেই ভিডিয়ো।

এবারের আইপিএলের জন্য অনুশীলন শুরু করল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। প্রথমদিনের অনুশীলনে মূলত নয়া খেলোয়াড়রা-সহ ১০ জন নাইট যোগ দেন। তারইমধ্যে নজর কাড়লেন শেলডন জ্যাকসন। যিনি ছক্কার ফোয়ারা ছোটালেন।

আগামী ২৬ মার্চ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আইপিএলের অভিযান শুরু করতে চলেছে কেকেআর। সেজন্য আজ (সোমবার) থেকে অনুশীলন করেছে নাইট ব্রিগেড। নবি মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামের কাছেই অনুশীলন করেন নাইট তারকারা। বরুণ চক্রবর্তী, শেলডন, শিবম মাভি, আমন খান, অশোক কুমার, বাবা ইন্দ্রজিৎ, রাশিখ দার, অভিজিৎ তোমর, অশোক শর্মা, প্রথম সিংরা অনুশীলনে নামেন। যাঁরা ইতিমধ্যে তিনদিনের নিভৃতবাস পর্ব কাটিয়ে ফেলেছেন। নেটে ব্যাট করেন শেলডনরা। একাধিক বড় ছক্কা হাঁকান সৌরাষ্ট্রের তারকা।

শীঘ্রই অনুশীলনে নামবেন রাহানেরা

এবার আইপিএলের বায়ো-বাবলে যোগ দেওয়ার আগে খেলোয়াড়দের নিভৃতবাসে কাটাতে হবে। তারপর দলের সঙ্গে যোগ দিতে পারবেন। ইতিমধ্যে অজিঙ্কা রাহানে, নীতিশ রানা এবং রিঙ্কু সিংরা হোটেলে চলে এসেছেন। তাঁরা আপাতত নিভৃতবাস পর্ব কাটাচ্ছেন। তারপর তাঁরাও অনুশীলনে নামবেন। বেঙ্কটেশ আইয়ার জানিয়েছেন, শীঘ্রই কেকেআরের শিবিরে যোগ দেবেন।

নাম তুলে নিয়েছেন অ্যালেক্স হেলস

আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন ইংরেজ তারকা অ্যালেক্স হেলস। তাঁর পরিবর্তে অস্ট্রেলিয়ার সাদা বলের অধিনায়ক অ্যারন ফিঞ্চকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। যিনি এবারের আইপিএলের মেগা নিলামে অবিক্রিত ছিলেন। শুক্রবার একটি বিবৃতিতে ইংল্যান্ডের তারকা ওপেনার বলেন, 'আসন্ন আইপিএল থেকে নাম তুলে নেওয়ার কঠোর সিদ্ধান্ত নিয়েছি আমি। গত চার মাস বাড়ির বাইরে বায়ো বাবলে থাকতে হয়েছে এবং অস্ট্রেলিয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় আরও একটি সুরক্ষিত পরিবেশে থাকতে ইচ্ছা করছে না আমার। জৈবপ্রযুক্তি বলয়ের ক্লান্তির কারণে আমার থেকে যেমন আশা করা হচ্ছে, সেই পর্যায়ে খেলতে না পারলে তা দল বা আমার পক্ষে সঠিক হবে না।'

বন্ধ করুন