বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: 'বিদেশি' বানিয়ে দেওয়া হয়েছিল টিভিতে, সৌরাষ্ট্রের গুগল ম্যাপ রিটুইট KKR তারকার

IPL 2022: 'বিদেশি' বানিয়ে দেওয়া হয়েছিল টিভিতে, সৌরাষ্ট্রের গুগল ম্যাপ রিটুইট KKR তারকার

শেলডন জ্যাকসন। (ছবি সৌজন্যে, ফেসবুক @KolkataKnightRiders)

এবার আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে সম্ভবত প্রথম পছন্দের উইকেটকিপার হিসেবে শেলডন জ্যাকসন।

টিভিতে তাঁকে ‘বিদেশি’ খেলোয়াড় বানিয়ে দেওয়া হয়েছিল। তা নিয়ে পালটা ট্রোল করলেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা শেলডন জ্যাকসন। গুগল ম্যাপে সৌরাষ্ট্রের ছবি দেওয়া টুইট রিটুইট করলেন তিনি। যে টুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর দেখতে চান? ক্লিক করুন এখানে

সম্প্রতি একটি সর্বভারতীয় চ্যানেলে কেকেআরের প্রথম একাদশ নিয়ে আলোচনা চলছিল। একটি ভাইরাল ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) কয়েকজন বিশেষজ্ঞকে শোনা যায়, কেকেআরের প্রথম একাদশে শেলডনকে নিলে আর তিনজন বিদেশিকে দলে নেওয়া যাবে। অর্থাৎ শেলডনকে বিদেশি খেলোয়াড়ের তকমা দেওয়া হয়। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। সাংবাদিককে তোপ দাগেন একাংশ।

যদিও সংশ্লিষ্ট অনুষ্ঠানের সাংবাদিক রাহুল রাওয়াত বলেন, ‘এই ক্লিপের কোনও অংশ বা পুরো অনুষ্ঠানের কোথাও আমি শেলডন জ্যাকসনকে বিদেশি খেলোয়াড় হিসেবে উল্লেখ করিনি। আমি দুঃখিত যে যখন ওঁকে (শেলডন) বিদেশি হিসেবে উল্লেখ করা হচ্ছিল, তখন আমি বুঝতে পারিনি। পুরো অনুষ্ঠানটা দেখুন। কারণ ভারতীয় ক্রিকেটের জন্য শেলডনের যে অবদান, তা আমি ভালোভাবেই জানি।’

তারইমধ্যে খোঁচা দিতে ছাড়েননি শেলডন। একটি টুইট রিটুইট করেন তিনি। এক নেটিজেন সেই টুইটে বলেন, 'সৌরাষ্ট্রে জন্মানোর খেলায়াড়দের মধ্যে রঞ্জি ট্রফিতে সবথেকে বেশি শতরান করেছেন চেতেশ্বর পূজারা (২১) এবং শেলডন জ্যাকসন (১৭)। শেলডনের থেকে এগিয়ে আছেন একমাত্র পূজারা।' সেই টুইট রিটুইট করে করেন শেলডন। তবে কোনও মন্তব্য করেননি। স্রেফ ইমোজি ব্যবহার করেন।

বন্ধ করুন