বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন স্ত্রী, বায়োবাবল ভাঙলেন শিমরন হেতমায়ের
শিমরন হেতমায়ের এবং তাঁর স্ত্রী।
শিমরন হেতমায়ের এবং তাঁর স্ত্রী।

IPL 2022: প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন স্ত্রী, বায়োবাবল ভাঙলেন শিমরন হেতমায়ের

  • সন্তান জন্মের পরই যত তাড়াতাড়ি সম্ভব দলের সঙ্গে এসে হেতমায়ের যোগ দেবেন বলে রাজস্থান শিবিরের পক্ষে জানানো হয়েছে। রাজস্থান এমনিতেই প্লে-অফে ওঠার দিকে এক পা বাড়িয়েই রেখেছে। তাই নক আউটে হেতমায়েরের মতো প্লেয়ারকে প্রয়োজন রাজস্থানের।

রাজস্থান রয়্যালসের তারকা ব্যাটার শিমরন হেতমায়েরের জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়। তাঁর স্ত্রী নির্ভানি প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। তাই বায়োবাবল ভেঙে গায়নায় যাচ্ছেন শিমরন হেতমায়ের।

রাজস্থান রয়্যালস তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে জানিয়েছে, ‘আমরা ওঁকে (হেতমায়ের) সব রকম ভাবে সাহায্য করছি, এবং আমাদের শুভকামনা ওঁর এবং ওঁর স্ত্রী নির্ভানির সঙ্গে রয়েছে।’

তবে সন্তান জন্মের পরই যত তাড়াতাড়ি সম্ভব দলের সঙ্গে এসে হেতমায়ের যোগ দেবেন বলে রাজস্থান শিবিরের পক্ষে জানানো হয়েছে। ফ্র্যাঞ্চাইজি যোগ করেছে, ‘আমরা শিমরনের মুম্বইতে ফিরে আসার এবং আমাদের বাকি ম্যাচগুলি খেলার জন্য রয়্যালসে ওর যোগ দেওয়ার জন্য অপেক্ষা করব।’

আরও পড়ুন: চাহালের তুখড় স্পেল থেকে হেতমায়েরের ফিনিশিং, কোন ভুলগুলি শুধরে জয়ে ফিরল রয়্যালস?

৭২.৭৫ গড়ে ব্যাট করে ২৫ বছরের তারকা এখনও পর্যন্ত ১১টি ম্যাচে ২৯১ রান করে ফেলেছেন। রাজস্থান এমনিতেই প্লে-অফে ওঠার দিকে এক পা বাড়িয়েই রেখেছে। তাই নক আউটে হেতমায়েরের মতো প্লেয়ারকে প্রয়োজন রাজস্থানের।

এ দিকে রাজস্থান লিগে তাদের শেষ ম্যাচে পাঞ্জাব কিংসকে পরাজিত করেছে এবং এখন তাদের পরবর্তী লড়াই দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। দিল্লিকে হারাতে পারলে, তারাও প্লে-অফ নিশ্চিত করে ফেলবে।

পঞ্জাবের ১৮৯ রান তাড়া করতে নেমে হেতমায়ের ১৬ বলে অপরাজিত ৩১ রানের ঝড়ো একটি ইনিংস খেলেন। যাতে তিনটি বাউন্ডারি এবং দু'টি ওভার বাউন্ডারি ছিল। যার সুবাদে রাজস্থান ২ বল বাকি থাকতে ১৯০ রান করে জেয়র লক্ষ্যে পৌঁছে যায়। ১১ ম্যাচের মধ্যে ৭টিতে জিতে ১৪ পয়েন্ট নিয়ে রাজস্থান বর্তমানে লিগ টেবলের তিনে রয়েছে।

বন্ধ করুন