বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: 'আগে উমরানের গতি সামলাও', সময়মতো ডেলিভারির জন্য ইলনকে সুইগি কিনতে বলে ট্রোলের মুখে পড়লেন গিল
সময়মতো ডেলিভারির জন্য ইলন মাস্ককে সুইগি কিনে নেওয়ার আর্জি জানালেন শুভমন গিল। তারপরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়লেন। (ছবি সৌজন্যে টুইটার এবং মিন্ট প্রতীকী)

IPL 2022: 'আগে উমরানের গতি সামলাও', সময়মতো ডেলিভারির জন্য ইলনকে সুইগি কিনতে বলে ট্রোলের মুখে পড়লেন গিল

  • সময়মতো ডেলিভারির জন্য ইলন মাস্কের কাছে সুইগি কিনে নেওয়ার আর্জি জানান শুভমন গিল। যে সংস্থা আবার আইপিএলের অন্যতম স্পনসর। তারপরই সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়লেন তারকা ক্রিকেটার। নেটিজেনদের একাংশ কটাক্ষ করলেন, আগে উমরান খানের গতি সামলে দেখান। 

সময়মতো ডেলিভারির জন্য ইলন মাস্ককে সুইগি কিনে নেওয়ার আর্জি জানালেন শুভমন গিল। তারপরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়লেন ভারতীয় ক্রিকেটার তথা গুজরাট টাইটানসের তারকা ওপেনার। নেটিজেনরা কটাক্ষ করলেন, আগে উমরান মালিকের গতি সামলে দেখান শুভমন।

আরও পড়ুন: GT vs SRH: ১৫৩ কিলোমিটারের ইয়র্কারে বোল্ড ঋদ্ধি, ছিটকে গেল গিল-মিলারদের স্টাম্প, বাইশগজে আগুন ঝরালেন উমরান, ভিডিয়ো

শুক্রবার রাতের দিকে টুইটারে শুভমন লেখেন, ‘(প্রিয়) ইলন মাস্ক, সুইগি যাতে সময়মতো ডেলিভারি দিতে পারে, সেজন্য দয়া করে কিনে নিন।’ যে অনলাইন ফুড ডেলিভারি সংস্থা আবার আইপিএলের স্পনসর। আইপিএলে যে বিজ্ঞাপন দেওযা হচ্ছে, তাতেও ওই ফুড ডেলিভারি সংস্থার ‘দ্রুততার’ উপর জোর দেওয়া হয়েছে।

তারইমধ্যে সেই টুইটের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েন শুভমন। এক নেটিজেন লেখেন, 'ওই রাতে তো গেরুয়া জামা পরা ব্যক্তির ডেলিভারি তো দ্রুতই ছিল। কিন্তু তুমি তো সেটা সামলাতে ব্যর্থ হয়েছ।' উল্লেখ্য, গত বুধবার সানরাইজার্স হায়দরাবাদের পেসার উমরান মালিকের ঘণ্টায় ১৪৪ কিলোমিটার বেগে ছুটে আসা বলে বোল্ড হয়েছিলেন গিল। যে সানরইজার্সের জার্সির রঙের সঙ্গে সুইগির রঙের মিল আছে।

সুইগির নাম দেওয়া একটি টুইটার অ্যাকাউন্ট (তবে সেটি সুইগির অফিসিয়াল অ্যাকাউন্ট নয়) থেকে আবার বলা হয়, 'তোমার ব্যাটিংয়ের থেকে তো নিদেনপক্ষে দ্রুত আমরা।' তারইমধ্যে সুইগি কেয়ারের তরফে শুভমনকে উত্তর দেওয়া হয়। সেই বার্তায় বলা হয়, 'নমস্কার, শুভমন গিল, টুইটার হোক বা না হোক, আমরা শুধুমাত্র এটা নিশ্চিত করতে চাই যে আপনার সব অর্ডার ঠিকভাবে যাচ্ছে (যদি আপনি অর্ডার করেন তো)। আপনার যাবতীয় তথ্য দিয়ে আমাদের সরাসরি মেসেজ করুন। কোনও অধিগ্রহণের থেকে দ্রুত আমরা আসরে নামব।'

উল্লেখ্য, চলতি সপ্তাহের শুরুতেই ৪৪ বিলিয়ন মার্কিন ডলারের বিনিময়ে বিশ্বের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম কিনে নেন টেসলার কর্ণধার ইলন। যা ভারতীয় মুদ্রায় প্রায় ৩৩,৬৭২ কোটি টাকা। তারপর আবার কোকাকোলা কেনার বিষয়েও জল্পনা উস্কে দিয়েছেন ইলন।

বন্ধ করুন