বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ‘ও অনেক দূর যাবে’, BCCI সভাপতির নেকনজরে SRH তারকা,ভবিষ্যত উজ্জ্বল হবেই
বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

IPL 2022: ‘ও অনেক দূর যাবে’, BCCI সভাপতির নেকনজরে SRH তারকা,ভবিষ্যত উজ্জ্বল হবেই

  • সানরাইজার্স হায়দরাবাদের পেস সেনসেশন এই আইপিএলে বড় প্রাপ্তি। শুধু যে তিনি ১৫০-এর বেশি গতিতে বল করেন, তা নয়। তাঁর উইকেট নেওয়ার ক্ষমতাও রয়েছে। এই মরশুমে সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে ১৪টি ম্যাচে ৯.০৩ ইকোনমিরেটে ২২ উইকেট নিয়েছেন তিনি।

বিসিসিআই রবিবার রাতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের হোম সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে। সেই দলে উমরান মালিক প্রথম বার ডাক পেয়েছেন। ২২ বছরের এই তারকা চলতি আইপিএলে দুরন্ত পারফরম্যান্স করে সকলের নজর কেড়েছেন। উমরান মুগ্ধ করেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কেও। তাই উমরানের প্রশংসায় পঞ্চমুখ মহারাজ।

সানরাইজার্স হায়দরাবাদের পেস সেনসেশন উমরান মালিক এই আইপিএল থেকে বড় প্রাপ্তি। শুধু যে তিনি ১৫০-এর বেশি গতিতে বল করেন, তা নয়। তাঁর উইকেট নেওয়ার ক্ষমতাও রয়েছে। এই মরশুমে সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে ১৪টি ম্যাচে ৯.০৩ ইকোনমিরেটে ২২ উইকেট নিয়েছেন।

মঙ্গলবার প্রাক্তন ভারত অধিনায়ক উমরানের প্রশংসা করে বলেছেন, ‘ওর ভবিষ্যত উজ্জ্বল। যদি ও ফিট থাকে এবং এই গতিতে বোলিং করে, আমি নিশ্চিত ও অনেক দূর যাবে।’

আরও পড়ুন: উমরানের দ্রুত গতির বলে আহত হয়ে মাঠেই শুয়ে পড়লেন মায়াঙ্ক! দেখুন সেই ভিডিয়ো

আরও পড়ুন: তিন ভারতীয় তরুণ ফাস্ট বোলার জিতলেন দীনেশ কার্তিকের মন, তালিকায় নেই উমরান মালিক

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৯ জুন থেকে নয়াদিল্লিতে। এই টি-টোয়েন্টি সিরিজের পরে আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের ওডিআই সিরিজ রয়েছে। তার পরে আবার ইংল্যান্ড সফরে যাবে ভারত।

বিসিসিআই প্রেসিডেন্ট আরও তিনজন ব্যাটার এবং চার বোলারের নাম বলেছেন, যাঁরা এই আইপিএলে তাঁকে সবচেয়ে বেশি প্রভাবিত করেছে।

সৌরভ বলেছেন, ‘এই আইপিএলে অনেকেই ভালো খেলেছে। তিলক (বর্মা) এমআই-এর হয়ে ভালো করেছে। রাহুল (ত্রিপাঠি) সানরাইজার্সের হয়ে, তেওয়াতিয়া জিটির হয়ে। আমরা মালিক, মহসিন খান, আর্শদীপ সিং, আবেশ খানের মতো অনেক উদীয়মান ফাস্ট বোলারকে পেয়েছি... এটি এমন একটি জায়গা, যেখান থেকে প্রতিভা উঠে আসার সুযোগ পায়।’

বন্ধ করুন