বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: মেগা নিলামের পরেই ‘ক্ষুব্ধ হয়ে’ চাকরি ছাড়লেন SRH-এর সহকারী কোচ

IPL 2022: মেগা নিলামের পরেই ‘ক্ষুব্ধ হয়ে’ চাকরি ছাড়লেন SRH-এর সহকারী কোচ

নিলামের সময় সানরাইজার্সের টেবিলে কাটিচ। ছবি- আইপিএল।

সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির তরফে সাইমন কাটিচের পদত্যাগের খবর স্বীকার করে নেওয়া হয়

আইপিএলের মেগা নিলামের পরেই সানরাইজার্স হায়দরাবাদের সহকারী কোচের পদ থেকে সরে দাঁড়ালেন সাইমন কাটিচ, এমনটাই খবর News Corp-এর। যদিও বিচ্ছেদের নির্দিষ্ট কোনও কারণ জানানো হয়নি। তবে শোনা যাচ্ছে যে, নিলামের আসরে ফ্র্যাঞ্চাইজি তাঁদের পূর্বপরিকল্পনা উপেক্ষা করাতেই নাকি খুশি নন কাটিচ।

যদিও নিলামের আগে থেকেই কাটিচের পদত্যাগের সম্ভাবনার কথা শোনা যাচ্ছিল। ডেভিড ওয়ার্নারকে সানরাইজার্স রিটেন না করায় এমনিতেই ক্ষুব্ধ ছিলেন অজি কোচ। তার উপর নিলাম থেকে দলে নেওয়া কয়েকজন ক্রিকেটারকে নিয়েও কাটিচ খুশি হতে পারেননি বলে খবর।

পরে সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির তরফে স্বীকার করে নেওয়া হয় কাটিচের সরে দাঁড়ানোর কথা। ফ্র্যাঞ্চাইজির এক মুখপাত্র ক্রিকবাজকে জানিয়েছেন এমন খবর মিথ্যা নয়। যদিও বায়ো-বাবলের নিয়ন্ত্রণ ও পারিবারিক কারণের কথাই উল্লেখ করা হয় ফ্র্যাঞ্চাইজির তরফে।

সংশ্লিষ্ট মুখপাত্র বলেন, ‘প্রাক মরশুম শিবির থেকে শুরু করে আইপিএলের জন্য ওঁকে (কাটিচকে) আড়াই থেকে তিন মাস এখানে থাকতে হবে। ওঁর মনে হয়েছে বায়ো-বাবলের নিয়ন্ত্রণের মধ্যে এতগুলো দিন থাকা কঠিন। সেই সঙ্গে কিছু পারিবারিক কারণের কথাও উল্লেখ করেছেন। আমরা ওঁকে ছেড়ে দিতে রাজি হয়েছি। তাড়াতাড়িই ওঁর পরিবর্ত ঘোষণা করা হবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'এখনকার কাজের থেকে অনেক এগিয়ে...', থ্রিলার দেখতে এসে পরিচালকের প্রশংসায় শতরূপ মাথা পিছু স্বাস্থ্যখাতে মাত্র ৬৩৮ টাকা বরাদ্দ! বাজেট দেখে চটলেন চিকিৎসকদের একাংশ এই বছর দেশে Census হবে? বাজেটে মিলল বড় ইঙ্গিত লিথিয়াম, কোবাল্ট, নিকেলের মতো খনিজ উৎপাদন ও পুনর্ব্যবহার করবে ভারত বাজেটে আমদানি শুল্ক কমালো সরকার, ৪১৮ কোটি টাকা সাশ্রয় হবে Apple-র মুম্বইয়ে আলিশান বাংলো কিনলেন মাধবন, দাম শুনলে অবাক হবেন, দেখুন ছবি অভিষেক অলিম্পিক্সেই নজর কাড়লেন অঙ্কিতা, কলকাতায় জন্ম,জানেন এই তীরন্দাজের পরিচয়? করছাড় দেওয়ায় ৭০০০ কোটি রাজস্ব কম আয় হবে সরকারের, অকপট সীতারামন Sawan 2024: শ্রাবণ মাসে সবুজ রঙের বিশেষ গুরুত্ব রয়েছে, জেনে নিন এখানে স্মার্ট সিটি মিশনের দ্বিতীয় এডিশনের প্রস্তাব নেই, জানালেন কেন্দ্রীয় মন্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.