বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: মেগা নিলামের পরেই ‘ক্ষুব্ধ হয়ে’ চাকরি ছাড়লেন SRH-এর সহকারী কোচ
নিলামের সময় সানরাইজার্সের টেবিলে কাটিচ। ছবি- আইপিএল।

IPL 2022: মেগা নিলামের পরেই ‘ক্ষুব্ধ হয়ে’ চাকরি ছাড়লেন SRH-এর সহকারী কোচ

  • সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির তরফে সাইমন কাটিচের পদত্যাগের খবর স্বীকার করে নেওয়া হয়

আইপিএলের মেগা নিলামের পরেই সানরাইজার্স হায়দরাবাদের সহকারী কোচের পদ থেকে সরে দাঁড়ালেন সাইমন কাটিচ, এমনটাই খবর News Corp-এর। যদিও বিচ্ছেদের নির্দিষ্ট কোনও কারণ জানানো হয়নি। তবে শোনা যাচ্ছে যে, নিলামের আসরে ফ্র্যাঞ্চাইজি তাঁদের পূর্বপরিকল্পনা উপেক্ষা করাতেই নাকি খুশি নন কাটিচ।

যদিও নিলামের আগে থেকেই কাটিচের পদত্যাগের সম্ভাবনার কথা শোনা যাচ্ছিল। ডেভিড ওয়ার্নারকে সানরাইজার্স রিটেন না করায় এমনিতেই ক্ষুব্ধ ছিলেন অজি কোচ। তার উপর নিলাম থেকে দলে নেওয়া কয়েকজন ক্রিকেটারকে নিয়েও কাটিচ খুশি হতে পারেননি বলে খবর।

পরে সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির তরফে স্বীকার করে নেওয়া হয় কাটিচের সরে দাঁড়ানোর কথা। ফ্র্যাঞ্চাইজির এক মুখপাত্র ক্রিকবাজকে জানিয়েছেন এমন খবর মিথ্যা নয়। যদিও বায়ো-বাবলের নিয়ন্ত্রণ ও পারিবারিক কারণের কথাই উল্লেখ করা হয় ফ্র্যাঞ্চাইজির তরফে।

সংশ্লিষ্ট মুখপাত্র বলেন, ‘প্রাক মরশুম শিবির থেকে শুরু করে আইপিএলের জন্য ওঁকে (কাটিচকে) আড়াই থেকে তিন মাস এখানে থাকতে হবে। ওঁর মনে হয়েছে বায়ো-বাবলের নিয়ন্ত্রণের মধ্যে এতগুলো দিন থাকা কঠিন। সেই সঙ্গে কিছু পারিবারিক কারণের কথাও উল্লেখ করেছেন। আমরা ওঁকে ছেড়ে দিতে রাজি হয়েছি। তাড়াতাড়িই ওঁর পরিবর্ত ঘোষণা করা হবে।’

বন্ধ করুন