বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: মেগা নিলামের পরেই ‘ক্ষুব্ধ হয়ে’ চাকরি ছাড়লেন SRH-এর সহকারী কোচ

IPL 2022: মেগা নিলামের পরেই ‘ক্ষুব্ধ হয়ে’ চাকরি ছাড়লেন SRH-এর সহকারী কোচ

নিলামের সময় সানরাইজার্সের টেবিলে কাটিচ। ছবি- আইপিএল।

সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির তরফে সাইমন কাটিচের পদত্যাগের খবর স্বীকার করে নেওয়া হয়

আইপিএলের মেগা নিলামের পরেই সানরাইজার্স হায়দরাবাদের সহকারী কোচের পদ থেকে সরে দাঁড়ালেন সাইমন কাটিচ, এমনটাই খবর News Corp-এর। যদিও বিচ্ছেদের নির্দিষ্ট কোনও কারণ জানানো হয়নি। তবে শোনা যাচ্ছে যে, নিলামের আসরে ফ্র্যাঞ্চাইজি তাঁদের পূর্বপরিকল্পনা উপেক্ষা করাতেই নাকি খুশি নন কাটিচ।

যদিও নিলামের আগে থেকেই কাটিচের পদত্যাগের সম্ভাবনার কথা শোনা যাচ্ছিল। ডেভিড ওয়ার্নারকে সানরাইজার্স রিটেন না করায় এমনিতেই ক্ষুব্ধ ছিলেন অজি কোচ। তার উপর নিলাম থেকে দলে নেওয়া কয়েকজন ক্রিকেটারকে নিয়েও কাটিচ খুশি হতে পারেননি বলে খবর।

পরে সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির তরফে স্বীকার করে নেওয়া হয় কাটিচের সরে দাঁড়ানোর কথা। ফ্র্যাঞ্চাইজির এক মুখপাত্র ক্রিকবাজকে জানিয়েছেন এমন খবর মিথ্যা নয়। যদিও বায়ো-বাবলের নিয়ন্ত্রণ ও পারিবারিক কারণের কথাই উল্লেখ করা হয় ফ্র্যাঞ্চাইজির তরফে।

সংশ্লিষ্ট মুখপাত্র বলেন, ‘প্রাক মরশুম শিবির থেকে শুরু করে আইপিএলের জন্য ওঁকে (কাটিচকে) আড়াই থেকে তিন মাস এখানে থাকতে হবে। ওঁর মনে হয়েছে বায়ো-বাবলের নিয়ন্ত্রণের মধ্যে এতগুলো দিন থাকা কঠিন। সেই সঙ্গে কিছু পারিবারিক কারণের কথাও উল্লেখ করেছেন। আমরা ওঁকে ছেড়ে দিতে রাজি হয়েছি। তাড়াতাড়িই ওঁর পরিবর্ত ঘোষণা করা হবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘‌যাবতীয় মামলা খারিজ করা হোক’‌, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সরব কল্যাণ আম্বানির ডাকে এল না সাড়া! বিরাট-অনুষ্কা ছাড়া এরা আসেনি অনন্ত-রাধিকার অনুষ্ঠানে শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.