বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022 Points Table: চার ওভার বাকি থাকতে দুর্দান্ত জয়, এক নম্বরের মুকুট ফিরে পেল KKR, বাড়িয়ে নিল রান-রেটও
রোহিতদের মাথা নোয়াতে বাধ্য করল কেকেআর। ছবি- আইপিএল।

IPL 2022 Points Table: চার ওভার বাকি থাকতে দুর্দান্ত জয়, এক নম্বরের মুকুট ফিরে পেল KKR, বাড়িয়ে নিল রান-রেটও

  • হারের হ্যাটট্রিকে লিগ টেবিলের একেবারে শেষের সারিতে পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। চোখ রাখুন আপডেট করা পয়েন্ট টেবিলে।

৪ ওভার বাকি থাকতে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দাপুটে জয় কলকাতা নাইট রাইডার্সের। ফলে রাজস্থান রয়্যালসকে সরিয়ে আইপিএল ২০২২-এর লিগ টেবিলের শীর্ষে ফিরল কেকেআর। রোহিতদের বিরুদ্ধে দুর্দান্ত জয়ে কলকাতা শুধু মূল্যবান ২ পয়েন্ট সংগ্রহ করে নেয় এমনটাই নয়, বরং নেট রান-রেটও বেশ কিছুটা বাড়িয়ে নেয়, যা টুর্নামেন্টের পরের দিকে প্লে-অফে জায়গা করে নেওয়ার ক্ষেত্রে বাড়তি সুবিধা দিতে পারে কলকাতাকে।

কেকেআর এক নম্বরে উঠে আসায় দ্বিতীয় স্থানে নেমে যেতে হয় রাজস্থান রয়্যালসকে। যদিও তাদের নেট রান-রেট কলকাতার তুলনায় ভালো। তাই নিজেদের পরের ম্যাচে সঞ্জু স্যামসনরা জিতলেই ফের সিংহাসন দখল করতে পারে রাজস্থান।

গুজরাট টাইটানস ও পঞ্জাব কিংস আগের মতোই লিগ টেবিলের তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে। পাঁচ, ছয় ও সাতে রয়েছে যথাক্রমে লখনউ সুপার জায়ান্টস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও দিল্লি ক্যাপিটালস।

দলম্যাচজয়হারপয়েন্টনেট রান-রেট
কলকাতা নাইট রাইডার্স+১.১০২
রাজস্থান রয়্যালস+১.২১৮
গুজরাট টাইটানস+০.৪৯৫
পঞ্জাব কিংস+০.২৩৮
লখনউ সুপার জায়ান্টস+০.১৯৩
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর+০.১৫৯
দিল্লি ক্যাপিটালস+০.০৬৫
চেন্নাই সুপার কিংস-১.২৫১
মুম্বই ইন্ডিয়ান্স-১৩৬২
সানরাইজার্স হায়দরাবাদ-১.৮২৫

মুম্বই ইন্ডিয়ান্স পরপর তিন ম্যাচে হেরে লিগ টেবিলের নয় নম্বরে নেমে যায়। চেন্নাই কিংস উঠে আসে ৮ নম্বরে। একেবারে শেষে ১০ নম্বরে রয়েছে সানরাজার্স হায়দরাবাদ।

বন্ধ করুন