বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL Points Table: রাস্তা কঠিন, তবে রাজস্থানকে হারিয়ে লিগ টেবিলে ঘুরে দাঁড়াল KKR

IPL Points Table: রাস্তা কঠিন, তবে রাজস্থানকে হারিয়ে লিগ টেবিলে ঘুরে দাঁড়াল KKR

হাসি ফিরল নাইট শিবিরে। ছবি- আইপিএল।

প্লে-অফের দৌড়ে অক্সিজেন পেল কলকাতা নাইট রাইডার্স। দেখে নিন IPL 2022-এর ৪৭তম ম্যাচের পরে কোন দল লিগ টেবিলের কত নম্বরে রয়েছে।

রাস্তা সহজ নয় মোটেও। তবু রাজস্থান রয়্যালসকে হারিয়ে চলতি আইপিএলের প্লে-অফের দৌড়ে অক্সিজেন পেল কলকাতা নাইট রাইডার্স। ২ পয়েন্ট সংগ্রহ করার সুবাদে তারা লিগ টেবিলে এক ধাপ উন্নতি করে সাত নম্বরে উঠে আসে। কলকাতা পিছনে ফেলে দেয় পঞ্জাব কিংসকে। যদিও পঞ্জাবের সঙ্গে কেকেআরের সংগৃহীত পয়েন্ট সংখ্যা সমান। তবে নেট রান-রেটে তুলনায় এগিয়ে কলকাতা।

অন্যদিকে, কলকাতার কাছে হারলেও পয়েন্ট টেবিলে অবস্থান বদল হয়নি রাজস্থান রয়্যালসের। তারা আগের মতোই তৃতীয় স্থানে রয়েছে। যথারীতি লিগ টেবিলের শীর্ষে রয়েছে গুজরাট টাইটানস। দ্বিতীয় স্থানে রয়েছে লখনউ সুপার জায়ান্টস। সুতরাং, নবাগত দু'টি দলের দাপট বজায় রয়েছে চলতি ইন্ডিয়ান প্রিমিয়র লিগে।

আরও পড়ুন:- KKR vs RR: কলকাতার কাছে যেন ঈশ্বরের দূত রিঙ্কু, ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতালেন রানা

ক্রমিক নংদল ম্যাচ জয় হার পয়েন্ট নেট রান-রেট
 গুজরাট টাইটানস ৯ ৮ ১ ১৬ +০.৩৭৭
 লখনউ সুপার জায়ান্টস ১০ ৭ ৩ ১৪ +০.৩৯৭
 রাজস্থান রয়্যালস ১০ ৬ ৪ ১২ +০.৩৪০
 সানরাইজার্স হায়দরাবাদ ৯ ৫ ৪ ১০ +০.৪৭১
 রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ১০ ৫ ৫ ১০ -০.৫৫৮
 দিল্লি ক্যাপিটালস ৯ ৪ ৫ ৮ +০.৫৮৭
 কলকাতা নাইট রাইডার্স ১০ ৪ ৬ ৮ +০.০৬০
পঞ্জাব কিংস ৯ ৪ ৫ ৮ -০.৪৭০
 চেন্নাই সুপার কিংস ৯ ৩ ৬ ৬ -০.৪০৭
১০মুম্বই ইন্ডিয়ান্স-০.৮৩৬

আরও পড়ুন:- ‘নিজের মর্যাদার জন্য খেলতে চেয়েছিল রিঙ্কু’, ‘ওয়াটার বয়’ নাইটে মুগ্ধ KKR কোচ

গুজরাট, লখনউ ও রাজস্থানের সঙ্গে প্রথম চারে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর রয়েছে পাঁচ নম্বরে। ছয়ে অবস্থান করছে দিল্লি ক্যাপিটালস। কলকাতা সাতে উঠে আসায় আট নম্বরে পিছিয়ে যায় পঞ্জাব কিংস। যথারীতি লিগ টেবিলের শেষ দু'টি স্থানে রয়েছে চেন্নাই সুপার কিংস (৯) ও মুম্বই ইন্ডিয়ান্স (১০)।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'সিকান্দর'-এর সঙ্গীত পরিচালনার দায়িত্বে প্রীতম, সলমনের জন্য কি থাকছে ঝুলিতে? শিল্পা শেট্টির ফ্ল্যাট সহ রাজ কুন্দ্রার ৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি পদ্মপাঁকে গজিয়ে উঠল ঘাসফুল! ভোটের মুখে তৃণমূলের 'গুগলিতে' হতচকিত বিজেপি TRP: সৃজন-পর্ণার মেয়ে আসায় লাভ কি হল? জগদ্ধাত্রীকে হটিয়ে ঝামেলা ফুলকি-নিম ফুলের রাজ্যের দেওয়া ১০০ দিনের টাকাও লুঠ! TMC নেতাদের ঘেরাও করে রাখলেন গ্রামবাসীরা শুক্রের মেষে গমন, এই রাশির বাড়বে মানসিক চাপ, হতে পারে স্বাস্থ্যের অবনতি সানি লিওনের এই কথা শুনলে খুশি হবেন সব পুরুষ, চটতে পারেন মহিলারা! বিশ্বের সবচেয়ে দামি ৫ ব্যাগ কোনগুলি জানেন, কী দিয়েই বা তৈরি, জানলে অবাক হবেন 'মক পোল'-এ VVPAT থেকে বের হল BJP-র 'অতিরিক্ত' স্লিপ! EC-কে কড়া বার্তা SC-র কোহলি কি বিশ্বকাপে ওপেন করবেন? 'ভুয়ো খবর' বলে চাঞ্চল্যকর তথ্য দিলেন রোহিত শর্মা

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.