বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022 Points Table: লিগের শেষ দিনেও পিছল KKR, দেখে নিন চূড়ান্ত পয়েন্ট তালিকায় কারা কত নম্বরে শেষ করল

IPL 2022 Points Table: লিগের শেষ দিনেও পিছল KKR, দেখে নিন চূড়ান্ত পয়েন্ট তালিকায় কারা কত নম্বরে শেষ করল

কলকাতা নাইট রাইডার্স। ছবি- আইপিএল।

লিগ পর্বের শেষে পয়েন্ট টেবিলের প্রথম চারটি দল IPL 2022-এর প্লে-অফে প্রবেশ করে। দেখে নিন চূড়ান্ত লিগ টেবিলে কোন দল কত নম্বরে অবস্থান করছে।

আইপিএল ২০২২-এর লিগ পর্বের খেলা শেষ। লিগের শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে দেয় পঞ্জাব কিংস। প্লে-অফের ছবি আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল। তবে শেষ ম্যাচে জিতে লিগ টেবিলে ছয় নম্বরে থেকে অভিযান শেষ করে পঞ্জাব।

এক্ষেত্রে পিছনে হাঁটতে হয় কলকাতা নাইট রাইডার্সকে। কেকেআর আইপিএল ২০২২ অভিযান শেষ করে সাত নম্বরে থেকে। পঞ্জাবের কাছে হেরে আট নম্বরে থেকে আইপিএল ২০২২ শেষ করতে হয় সানরাইজার্স হায়দরাবাদকে।

প্রথম চারে থেকে প্লে-অফে প্রবেশ করে গুজরাট টাইটানস, রাজস্থান রয়্যালস, লখনউ সুপার জায়ান্টস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। দিল্লি ক্যাপিটালস পাঁচ নম্বরে থেকে অভিযান শেষ করে।

আরও পড়ুন:- IPL 2022: এক মরশুমে ১০০০ ছক্কা, আইপিএলের ইতিহাসে এই প্রথম, রেকর্ডের সঙ্গে জড়িয়ে রইলেন লিভিংস্টোন

আইপিএল ২০২২-এর চূড়ান্ত পয়েন্ট টেবিল:-

ক্রমিক নংদলম্যাচজয়হারপয়েন্টনেট রান-রেট
গুজরাট টাইটানস১৪১০২০+০.৩১৬
রাজস্থান রয়্যালস১৪১৮+০.২৯৮
লখনউ সুপার জায়ান্টস১৪১৮+০.২৫১
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর১৪১৬-০.২৫৩
দিল্লি ক্যাপিটালস১৪১৪+০.২০৪
পঞ্জাব কিংস১৪১৪+০.১২৬
কলকাতা নাইট রাইডার্স১৪১২+০.১৪৬
সানরাইজার্স হায়দরাবাদ১৪১২-০.৩৭৯
চেন্নাই সুপার কিংস১৪১০-০.২০৩
১০মুম্বই ইন্ডিয়ান্স১৪১০-০.৫০৬

আরও পড়ুন:- SRH vs PBKS: ছক্কার ফুলঝুরি লিভিংস্টোনের ব্যাটে, সমর্থকদের ভরপুর মনোরঞ্জন করে IPL 2022-কে বিদায় জানাল পঞ্জাব

চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স, উভয় দলই ১০টি করে ম্যাচ হারে। তাদের পয়েন্ট সংখ্যা সমান হলেও চেন্নাই রান-রেটে এগিয়ে থাকায় নয় নম্বরে থেকে আইপিএল অভিযান শেষ করে। এবারের মতো লাস্টবয় হয়ে থেকে যেতে হয় মুম্বই ইন্ডিয়ান্সকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দিঘায় মহিলার ওপর দিয়ে চলে গেল স্পিডবোট, অল্পের জন্য প্রাণরক্ষা, আহত পর্যটক শুভেন্দু–মমতাকে একত্রে বিঁধতে সিপিএম আনল নয়া প্যারোডি, প্রচারে এখন ‘‌জামাল কুদু’ অষ্টম শ্রেণির বৃত্তিমূলক পরীক্ষা NMMS-র ফলাফল প্রকাশিত, রেজাল্ট জানুন এই লিঙ্কে এবছর বর্ষায় কেমন বৃষ্টি হবে? বৈশাখেই পূর্বাভাস দিয়ে জানাল আবহাওয়া দফতর নববর্ষে ‘সোমদা’ ধ্রুবর বাহুলগ্না কৌশাম্বি, ‘আদৃত রাগ করবে’, বলছে ফ্যানেরা গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট 'আর কাউকে মুখ দেখাতে পারবে না তো...' সৌরভের প্রশ্নে ক্লিন বোল্ড সাহেব লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ ত্রিগ্রহী যোগে ভাগ্য বদলাবে ৫ রাশির, দেখুন কী বলছে সাপ্তাহিক ট্যারো রাশিফল ‘শাসকদলের হয়ে’ কাজের অভিযোগ অধীরের, মুর্শিদাবাদের ডিআইজিকে সরাল নির্বাচন কমিশন

Latest IPL News

গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.