বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL Points Table: কারও পৌষ মাস, কারও সর্বনাশ, পঞ্জাবের উত্থানে লিগ টেবিলের তলানিতে KKR
গুজরাটের বিরুদ্ধে দাপুটে জয় পঞ্জাবের। ছবি- আইপিএল।

IPL Points Table: কারও পৌষ মাস, কারও সর্বনাশ, পঞ্জাবের উত্থানে লিগ টেবিলের তলানিতে KKR

  • গুজরাট টাইটানসের বিরুদ্ধে বড় জয়ে লিগ টেবিলে বিরাট লাফ মায়াঙ্ক আগরওয়ালদের। দেখে নিন কোন দল কত নম্বরে রয়েছে।

গুজরাট টাইটানসের বিরুদ্ধে দাপটের সঙ্গে যতবড় জয় তুলে নেয় পঞ্জাব কিংস, লিগ টেবিলে ঠিক ততবড়ই লাফ দেন মায়াঙ্ক আগরওয়ালরা। হার্দিক পান্ডিয়াদের হারানোর সুবাদে আট থেকে একলাফে পাঁচ নম্বরে উঠে আসে পঞ্জাব। তারা পিছনে ফেলে দেয় কলকাতা নাইট রাইডার্স, দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে।

আরসিবির ও হায়দরাবাদের সঙ্গে পঞ্জাবের পয়েন্ট সংখ্যা সমান। তিন দলই আপাতত ১০ পয়েন্ট করে সংগ্রহ করেছে। তবে নেট রান-রেটে মায়াঙ্করা এগিয়ে রয়েছেন ব্যাঙ্গালোরের থেকে এবং পিছিয়ে রয়েছেন সানরাইজার্সের তুলনায়।

আরও পড়ু:- GT vs PBKS: রাবাদা ভাঙলেন মেরুদণ্ড, বোলারদের মাথায় চড়ে নাচলেন ধাওয়ানরা, ফার্স্টবয়দের বিরুদ্ধে দুর্দান্ত জয় পঞ্জাবের

ক্রমিক নংদলম্যাচ জয় হার পয়েন্ট নেট রান-রেট
 গুজরাট টাইটানস১০১৬+০.১৫৮
 লখনউ সুপার জায়ান্টস১০১৪ +০.৩৯৭
 রাজস্থান রয়্যালস১০১২ +০.৩৪০
 সানরাইজার্স হায়দরাবাদ১০+০.৪৭১
পঞ্জাব কিংস১০১০-০.২২৯
 রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর১০১০ -০.৫৫৮
 দিল্লি ক্যাপিটালস +০.৫৮৭
কলকাতা নাইট রাইডার্স১০ +০.০৬০
 চেন্নাই সুপার কিংস -০.৪০৭
১০মুম্বই ইন্ডিয়ান্স-০.৮৩৬

পঞ্জাবের কাছে ম্যাচ হারলেও লিগ টেবিলের এক নম্বরেই থেকে যায় গুজরাট। পয়েন্ট টেবিলের প্রথম চারে কোনও রদবদল হয়নি। যথারীতি দ্বিতীয় স্থানে রয়েছে লখনউ সুপার জায়ান্টস। তিন নম্বরে রয়েছে রাজস্থান রয়্যালস এবং চারে অবস্থান করছে সানরাইজার্স হায়দরাবাদ।

আরও পড়ুন:- GT vs PBKS: শামির বলে ১১৭ মিটারের দৈত্যাকার ছক্কা হাঁকালেন লিভিংস্টোন, হতবাক সবাই, ভিডিয়ো

পঞ্জাব পাঁচে উঠে আসায় আরসিবি নেমে যায় ছয় নম্বরে। দিল্লি পিছিয়ে যায় সাতে এবং কেকেআর পিছলে যায় আট নম্বরে। চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স লিগ টেবিলের শেষ দু'টি স্থানে রয়েছে। সিএসকে রয়েছে নয়ে এবং মুম্বই অবস্থান করছে একেবারে শেষে ১০ নম্বরে।

বন্ধ করুন