বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL Points Table: রাজস্থানের কাছে সিংহাসন খোয়াতে হল KKR-কে, চোখ রাখুন লিগ টেবিলের রদবদলে

IPL Points Table: রাজস্থানের কাছে সিংহাসন খোয়াতে হল KKR-কে, চোখ রাখুন লিগ টেবিলের রদবদলে

লখনউয়ের বিরুদ্ধে শেষ ওভারে জয় রাজস্থানের। ছবি- আইপিএল।

রবিবাসরীয় ডাবল হেডারের পরে আইপিএল ২০২২-এর লিগ টেবিলে বিস্তর রদবদল হয়।

একে তো দিল্লির কাছে হার মানতে হয় কলকাতা নাইট রাইডার্সকে। তার উপর রাজস্থান হারিয়ে দেয় লখনউ সুপার জায়ান্টসকে। রবিবাসরীয় ডাবল হেডারের পরে আইপিএল ২০২২-এর লিগ টেবিলে বিস্তর রদবদল ঘটে। বলাবাহুল্য, শীর্ষস্থান ধরে রাখা সম্ভব হয়নি কেকেআরের পক্ষে। রাজস্থানের কাছে সিংহাসন খোয়াতে হয় শ্রেয়স আইয়ারদের।

কলকাতা আপাতত দ্বিতীয় স্থানে নেমে যায়। পাঁচ থেকে এক লাফে একে চলে আসেন সঞ্জু স্যামসনরা। তিন নম্বরে পিছলে যায় হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটানস। স্বাভাবিকভাবেই চার নন্বরে চলে যেতে হয় বিরাট কোহলিদের আরসিবিকে। রাজস্থান রয়্যালসের কাছে হেরে প্রথম চারের বাইরে ছিটকে যায় লখনউ সুপার জায়ান্টস। তারা নেমে যায় পাঁচ নম্বরে।

দলম্যাচজয়হারপয়েন্ট নেট রান-রেট
রাজস্থান রয়্যালস+০.৯৫১
 কলকাতা নাইট রাইডার্স+০.৪৪৬
গুজরাট টাইটানস+০.৩৪৯
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর+০.২৯৪
লখনউ সুপার জায়ান্টস+০.১৭৪
 দিল্লি ক্যাপিটালস+০.৪৭৬
 পঞ্জাব কিংস+০.১৫২
সানরাইজার্স হায়দরাবাদ-০.৮৮৯
 মুম্বই ইন্ডিয়ান্স-১.১৮১
চেন্নাই সুপার কিংস-১.২১১

কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে দিল্লি ক্যাপিটালস লিগ টেবিলের ছয় নম্বরে উঠে আসে। পঞ্জাব নেমে যায় সাত নম্বরে। সানরাইজার্স হায়দরাবাদ আগের মতোই আট নম্বরে রয়েছে। পয়েন্ট টেবিলের একেবারে শেষ দু'টি স্থানে, অর্থাৎ নয় ও দশ নম্বরে রয়েছে যথাক্রমে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কোভিডের সময় পিএম মোদী আমায় একটা কথা বলেছিলেন…জানালেন প্রধান বিচারপতি গোয়ায় সমুদ্রসৈকতে সাত পাক ঘুরলেন, নতুন জীবন শুরু করে রকুলকে চুমু জ্যাকির মাঝরাতে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় থেকে ঘেরাওমুক্ত হলেন উপাচার্য, হস্তক্ষেপ করল পুলিশ ‘একটু ব্যথা করবে সহ্য…', বয়সের ফারাক শুনে ‘সুগার দাদু’কে নিয়ে এ কী বললেন বং গাই বরুণের বউ বদল! আলিয়া বাদ,‘সানি সংস্কারি কি তুলসী কুমারি’তে নায়িকা এই সুন্দরী বাবা অসুস্থ, ২১ বছরের তরুণ নেমেছিল অধিকার আদায়ে, হরিয়ানায় কৃষক আন্দোলনে মৃত্যু অবসর নিলেও ব্যাট তুলে রাখছেন না, বেঙ্গল প্রিমিয়র লিগে খেলবেন মনোজ! বিশ্বকাপে চোট পাওয়ায় ২০১৫-য় IPL না খেলেও ২ কোটির বেশি আয় করেন শামি, এবার কী হবে? অমৃত ভারত স্টেশনে ফলক থাকবে সংস্কৃতে, বড় চমক রেলে! উদ্বোধন করবেন মোদী রাজ্যে আবার এক রাস্তার রং নীল–সাদা, আধুনিক এই পথ দেখতে ভিড় জমাচ্ছেন মানুষজন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.