বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: লারা, স্টেইন, কাটিচ, তারকাখচিত সাপোর্ট স্টাফের ঘোষণা সানরাইজার্স হায়দরাবাদের
সানরাইজার্সের নতুন ব্যাটিং কোচ লারা। ছবি- স্ক্রিনগ্র্যাব।
সানরাইজার্সের নতুন ব্যাটিং কোচ লারা। ছবি- স্ক্রিনগ্র্যাব।

IPL 2022: লারা, স্টেইন, কাটিচ, তারকাখচিত সাপোর্ট স্টাফের ঘোষণা সানরাইজার্স হায়দরাবাদের

  • টম মুডিকে দলের নতুন হেড কোচ ঘোষণা করা হয়েছে।

গত মরশুমের বিশাল হতাশার পর সানরাইজার্স হায়দরাবাদ দলে যেমন বদলের সম্ভাবনা ছিল, তেমন কোচিং স্টাফেও ফেরবদলের কথা শোনা যাচ্ছিল। ডেভিড ওয়ার্নার, রশিদ খানদের বাদ দিয়ে নতুন করে দল গঠনের কাজ করার ইঙ্গিত আগেই দিয়েছিল সানরাইজার্স। এবার দলের নতুন কোচিং স্টাফের ঘোষণা করল নিজামের শহরের ফ্রাঞ্চাইজি।

প্রত্যাশামতোই দলের হেড কোচ হয়েছেন টম মুডি। তিনি বাদে আগের মরশুমের কেবল মুথাইয়া মুরলিধরন নিজের স্পিন বোলিং কোচের পদ ধরে রেখেছেন। তাছাড়া প্রায় গোটা সাপোর্ট স্টাফকেই নতুনভাবে ঢেলে সাজিয়েছে সানরাইজার্স। কানাঘুষো বেশ কয়েকদিন ধরে ছিল, সেই জল্পনাকেই সত্যি করে দলের বোলিং কোচ হয়েছেন দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি বোলার এবং সানরাইজার্সের হয়ে এক সময় মাঠে নামে ডেল স্টেইন।

তবে সবচেয়ে বড় চমক, দলের ব্যাটিং কোচের ভূমিকায়। ভিভিএস লক্ষ্মণ এনসিএর দায়িত্ব নেওয়ায় আর ফ্রাঞ্চাইজির সঙ্গে থাকতে পারবেন না। তবে সাপোর্ট আরেক ব্যাটিং আইকনকে কিন্তু যোগ করে নিল সানরাইজার্স। ত্রিনিদাদের রাজপুত্র, কিংবদন্তি ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার ব্রায়ান লারাকে দলের ব্যাটিং কোচের দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়া হেমাঙ্গ বাদানি দলের ফিল্ডিং কোচ ও স্কাউট নির্বাচিত হয়েছেন। এছাড়া টম মুডির স্বদেশীয় সাইমন কাটিচকে দলের সহকারী কোচের ভূমিকায় দেখা যাবে। কাটিচ আগের মরশুমের শুরুর দিকে আইপিএল ফ্রাঞ্চাইজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রধান কোচ ছিলেন। এছাড়া কলকাতা নাইট রাইডার্সের সহকারী কোচের ভূমিকাতেও অতীতে কাটিচকে দেখা গিয়েছে।

বন্ধ করুন