বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: প্লে-অফ অনিশ্চিত, খারাপ ফর্মের মধ্যেই আচমকা শিবির ছাড়লেন SRH অধিনায়ক

IPL 2022: প্লে-অফ অনিশ্চিত, খারাপ ফর্মের মধ্যেই আচমকা শিবির ছাড়লেন SRH অধিনায়ক

দেশে ফিরছেন কেন উইলিয়ামসন। ছবি: আইপিএল টুইটার।

দল প্লে-অফের জন্য লড়াই করছে। অনিশ্চয়তা ঘিরে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদকে। এর মাঝেই দল ছেড়ে দেশে ফিরে গেলেন হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। কিন্তু হঠাৎ করে দলের এই কঠিন পরিস্থিতিতে দেশে ফিরে গেলেন কেন নিউজিল্যান্ডের তারকা প্লেয়ার?

সানরাইজার্স হায়দরাবাদএখন মারাত্মক চাপে রয়েছে। তাদের প্লে-অফে ওঠার গল্প অনিশ্চয়তায় মোড়া। এর মধ্যেই দলের অধিনায়ক কেন উইলিয়ামসন দেশে ফিরে গেলেন। তার জন্য ইতিমধ্যেই বায়ো-বাবল ভেঙে বেরিয়ে গিয়েছেন তিনি। একেই তিনি ফর্মে নেই। তার মধ্যে দল রয়েছে চাপে। এই পরিস্থিতিতে কেন দল ছাড়লেন উইলিয়ামসন?

কারণটা অবশ্য নিজেরাই জানিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আসলে উইলিয়ামসনের স্ত্রী তাদের সন্তানের জন্ম দিতে চলেছেন। তাই এই সময়ে স্ত্রী-র পাশে থাকতে দেশে ফিরে গিয়েছেন সানরাইজার্স অধিনায়ক।

বুধবার ফ্র্যাঞ্চাইজি তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে বিষয়টি নিশ্চিত করে লিখেছে, ‘আমাদের অধিনায়ক কেন উইলিয়ামসন তাঁর পরিবারের নতুন সদস্যের আগমনের জন্য নিউজিল্যান্ডে ফিরে গিয়েছেন। এখানে #Riser শিবিরের সকলে কেন উইলিয়ামসন এবং তাঁর স্ত্রীর নিরাপদ ডেলিভারি আর তাঁদের অনেক সুখ কামনা করছে!’

হায়দরাবাদ তাদের শেষ ম্যাচে মঙ্গলবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৩ রানে জয় ছিনিয়ে নিয়েছে। আর সেই জয়ের সঙ্গে তারা এখনও প্লে-অফের লড়াইয়ে টিকে রয়েছে।

আরও পড়ুন: ডেথ ওভারের বোলার হিসেবে ভুবি অন্যতম সেরা’, উচ্ছ্বসিত SRH অধিনায়ক

টসে জিতে হায়দরাবাদকে ব্যাট করতে পাঠিয়েছিল মুম্বই। রাহুল ত্রিপাঠির ৭৬, প্রিয়ম গর্গের ৪২ এবং নিকোলাস পুরানের ৩৮ রানের হাত ধরে নির্দিষ্ট ২০ ওভারে ১৯৩ রান করে এসআরএইচ। রান তাড়া করতে নেমে শুরুটা খারাপ করেনি মুম্বই। ২ ওপেনার রোহিত শর্মা এবং ইশান কিষাণ মিলে ৯৫ রানের পার্টনারশিপ গড়ে। রোহিত করেন ৪৮ এবং ইশানের সংগ্রহ ৪৩। এর বাইরে টিম ডেভিডের দুরন্ত ৪৬ রানের পরেও ম্যাচটি ৩ রানে হারতে হয় মুম্বইকে। কারণ নির্দিষ্ট ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মুম্বই ১৯০ রান করে।

হায়দরাবাদের শেষ ম্যাচ পঞ্জাব কিংসের বিরুদ্ধে। সেই ম্যাচ খেলতে নামার আগেই অবশ্য পরিষ্কার হয়ে যাবে প্লে-অফের চিত্রটি। যদি কোনও ভাবে প্লে-অফে ওঠার আশা হায়দরাবাদের বেঁচে থাকে, একই সঙ্গে কিন্তু পঞ্জাবও সেই লড়াইয়ে থাকবে। সে ক্ষেত্রে হায়দরাবাদকে বড় ব্যবধানে জিততে হবে, যাতে রানরেট বাড়াতে পারে কেন উইলিয়ামসনের টিম।

এ দিকে এ বার আইপিএলে একেবারেই ছন্দে নেই উইলিয়ামসন। তিনি ১৩ ইনিংসে ২১৬ রান করেছেন। টানা ব্যর্থতার জেরে মুম্বইয়ের বিরুদ্ধে তিনি ওপেন করেননি। ছয়ে নেমেছিলেন। এবং ৭ বলে ৮ রান করে অপরাজিত থাকেন উইলিয়ামসন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গরমে দিনে কত গ্লাস জল খাওয়া সঠিক? ঠান্ডা জল বেশি খেলে আসতে পারে কোন বিপদ? আপাতত নতুন ক্রেডিট কার্ড দিতে পারবে না কোটাক মহিন্দ্রা ব্যাঙ্ক, এল RBIর নির্দেশ নন্দীগ্রাম TMC প্রার্থী দেবাংশু ভট্টাচার্যকে ‘চোর চোর’ বলে তাড়া করলে বিজেপি ‘‌অধীর চৌধুরী আজ খাচ্ছে সাঁইবাড়ির রক্তমাখা ভাত’, মুর্শিদাবাদে তোপ দাগলেন অভিষেক‌ আদৃত-কৌশাম্বির বিয়ে নিয়ে উন্মাদনা! এদিকে বাচ্চা বাড়ি আনার পরিকল্পনায় সৌমিতৃষা খুন করে দেহ লোপাটের পরিকল্পনা পলাশ-প্রতীক্ষার! শিমুলকে সতর্ক করে কী বলল পরাগ? রুতুরাজের সেঞ্চুরির পরেও হারল ধোনির দল, ছুঁলেন কোহলি, সঞ্জুদের যন্ত্রণার নজির বিমান বসুর পর এবার প্রচারে বেরিয়ে সাতসকালে শশী পাঁজার বাড়ি তাপস রায় আমি চিরকৃতজ্ঞ থাকব...হঠাৎ আবার কাদের প্রশংসায় পঞ্চমুখ হলেন করণ জোহর? ইউজিসি ২০২৪ জুনের পরীক্ষার ফর্ম প্রকাশ্যে! রইল লিঙ্ক, আবেদন জমার শেষ তারিখ

Latest IPL News

এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.