বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: নাগাড়ে ৫ জয়ের পর টানা ৫ ম্যাচ হেরে আজব রেকর্ড গড়ল সানরাইজার্স হায়দরাবাদ
সানরাইজার্স হায়দরাবাদ দল। ছবি-আইপিএল।
সানরাইজার্স হায়দরাবাদ দল। ছবি-আইপিএল।

IPL 2022: নাগাড়ে ৫ জয়ের পর টানা ৫ ম্যাচ হেরে আজব রেকর্ড গড়ল সানরাইজার্স হায়দরাবাদ

  • কেকেআরের বিরুদ্ধে হেরে লিগ তালিকায় আট নম্বরে নেমে গিয়েছে সানরাইজার্স।

পুণের ময়দানে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। প্লে-অফের দৌড়ে টিকে থাকার জন্য দুই দলের এই ম্যাচে জয় ছিল আবশ্যক। শেষমেশ কেকআরের কাছে ৫৪ রানের বড় ব্যবধানে পরাজিত হতে হল সানরাইজার্সকে। এই পরাজয়ের জেরেই এক আজব রেকর্ড গড়ে ফেলল নিজামের শহরের ফ্রাঞ্চাইজি।

মরশুমের প্রথম দুই ম্যাচে হারের পর টানা পাঁচ ম্যাচ জিতে এক সময় লিগ তালিকায় একেবার উপরের দিকে পৌঁছে গিয়েছিল কেন উইলিয়ামসনের দল। মনে হচ্ছিল সানরাইজার্স হয়তো অনায়াসেই প্লে-অফে পৌঁছে যাবে। তবে হঠাৎই ছন্দপতন। এক, দুই নয়, টানা পাঁচ ম্যাচে পরাজিত হল সানরাইজার্স। কেন উইলিয়ামসনের সানরাইজার্সই প্রথম দল হিসাবে পাঁচ জয়ের পর টানা পাঁচ ম্যাচে পরাজিত হল। আইপিএলের ১৫ মরশুমে এই রেকর্ড আর কোনও দলের নেই।

কেকেআরের ১৭৭ রানের জবাবে নির্ধারিত ২০ ওভারে আট উইকেটের বিনিময়ে মাত্র ১২৩ রানই তুলতে সক্ষম হয় সানরাইজার্স। ব্যাটে বলে নাইটদের নায়ক আন্দ্রে রাসেল। ব্যাট হাতে অপরাজিত ৪৯ রানের পর বল হাতেও তিন উইকেট নেন তারকা অলরাউন্ডার। এই হারের ফলে লিগ তালিকায় আটে নেমে গেল সানরাইজার্স। অপরদিকে, জিতে ছয় নম্বরে উঠল কেকেআর। নাইটদের প্লে-অফে যাওয়ার আশা এখনও অব্যাহত।

বন্ধ করুন