বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: একটি তোমার, একটি আমার, চলতি মরশুমে এই পন্থা নিয়েই এক আজব রেকর্ডের মালিক SRH

IPL 2022: একটি তোমার, একটি আমার, চলতি মরশুমে এই পন্থা নিয়েই এক আজব রেকর্ডের মালিক SRH

সানরাইজার্স হায়দরাবাদ দল। ছবি- পিটিআই। (PTI)

মরশুমে ছয় ম্যাচ জিতে লিগ তালিকায় আট নম্বরে শেষ করেছে সানরাইজার্স।

রবিবার (২২ মে) সানরাইজার্স হায়দরাবাদ বনাম পঞ্জাব কিংসের ম্যাচের মধ্যে দিয়ে শেষ হয়েছে এ বারের আইপিএলের গ্রুপ পর্ব। দুই হারের পর পাঁচটি ম্যাচ টানা জিতে এক সময় ভাল জায়গায় থাকলেও, তারপর টানা পাঁচটি হারের ধাক্কা আর সামলাতে পারেনি সানরাইজার্স। প্লে-অফেও যেতে পারেনি তারা।

ছয়টি ম্যাচ জিতে লিগ তালিকায় আট নম্বরে শেষ করেছে সানরাইজার্স। নিজেদের শেষ ম্যাচেও পঞ্জাবের বিরুদ্ধে পাঁচ উইকেটে পরাজিত হয় নিজামের শহরের ফ্রাঞ্চাইজি। এই পরাজয়ের জেরে এ মরশুমে এক আজব রেকর্ড গড়ে ফেলল সানরাইজার্স। মরশুমে দুইবার করে মুখোমুখি হওয়া প্রতিটি দলের বিরুদ্ধেই সানরাইজার্স একটি ম্যাচ জিতেছে ও একটি ম্যাচ হেরেছে। কোনও দলের বিরুদ্ধেই দুই হার বা দুই জয় পায়নি তারা। এর আগে আইপিএল ইতিহাসে এমন ঘটনা আর কোনওদিন ঘটেনি।

সানরাইজার্সই প্রথম দল হিসাবে এই কাণ্ড ঘটাল। সেই অর্থে তৈরি হল এক আজব রেকর্ডও। পঞ্জাবের বিরুদ্ধে এদিন অভিষেক শর্মার ব্যাটে ভর করেই মূলত নির্ধারিত ২০ ওভারে আট উইকেটের বিনিময়ে ১৫৭ রান তোলে সানরাইজার্স। জবাবে শিখর ধাওয়ানের ৩৯ ও লিয়াম লিভিংস্টোনের আগ্রাসী অপরাজিত ৪৯ রানের ইনিংসে ভর করে পঞ্জাব পাঁচ উইকেটে হারিয়ে দেয় সানরাইজার্সকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি? রাসেলের লড়াইয়েও ফাইনালে হার লিটনদের, প্রথমবার BPL চ্যাম্পিয়ন তামিমের বরিশাল 'রাজনীতির কথা কম হল, গল্প বেশি হল', মোদীর সঙ্গে সাক্ষাতের পরে বললেন মমতা এক টেস্টে ৮ উইকেট নিতেই ইংরেজ স্পিনারকে নয়া অশ্বিন বলে দিলেন ভন! শাহজাহানকে ধরেছে পুলিশ, এবার ভবানী ভবনে ডাক পড়ল ইডি কর্তার কাঞ্চনকে বিয়ে করে কটাক্ষের শিকার শ্রীময়ী, ট্রোলারদের 'বুদ্ধি' দিয়ে বললেন কী? হার্দিককে কেন ফালতু শাস্তি দেওয়া হবে? ইশানদের ছেঁটে ফেলার মধ্যেই বললেন চোপড়া রিহানার ৫২ কোটির গান,ড্রোন শো; অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের রাজকীয় অনুষ্ঠান! এবারের লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে লড়াই রচনার? জল্পনা উসকে বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.