বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: একটি তোমার, একটি আমার, চলতি মরশুমে এই পন্থা নিয়েই এক আজব রেকর্ডের মালিক SRH
সানরাইজার্স হায়দরাবাদ দল। ছবি- পিটিআই। (PTI)

IPL 2022: একটি তোমার, একটি আমার, চলতি মরশুমে এই পন্থা নিয়েই এক আজব রেকর্ডের মালিক SRH

  • মরশুমে ছয় ম্যাচ জিতে লিগ তালিকায় আট নম্বরে শেষ করেছে সানরাইজার্স।

রবিবার (২২ মে) সানরাইজার্স হায়দরাবাদ বনাম পঞ্জাব কিংসের ম্যাচের মধ্যে দিয়ে শেষ হয়েছে এ বারের আইপিএলের গ্রুপ পর্ব। দুই হারের পর পাঁচটি ম্যাচ টানা জিতে এক সময় ভাল জায়গায় থাকলেও, তারপর টানা পাঁচটি হারের ধাক্কা আর সামলাতে পারেনি সানরাইজার্স। প্লে-অফেও যেতে পারেনি তারা।

ছয়টি ম্যাচ জিতে লিগ তালিকায় আট নম্বরে শেষ করেছে সানরাইজার্স। নিজেদের শেষ ম্যাচেও পঞ্জাবের বিরুদ্ধে পাঁচ উইকেটে পরাজিত হয় নিজামের শহরের ফ্রাঞ্চাইজি। এই পরাজয়ের জেরে এ মরশুমে এক আজব রেকর্ড গড়ে ফেলল সানরাইজার্স। মরশুমে দুইবার করে মুখোমুখি হওয়া প্রতিটি দলের বিরুদ্ধেই সানরাইজার্স একটি ম্যাচ জিতেছে ও একটি ম্যাচ হেরেছে। কোনও দলের বিরুদ্ধেই দুই হার বা দুই জয় পায়নি তারা। এর আগে আইপিএল ইতিহাসে এমন ঘটনা আর কোনওদিন ঘটেনি।

সানরাইজার্সই প্রথম দল হিসাবে এই কাণ্ড ঘটাল। সেই অর্থে তৈরি হল এক আজব রেকর্ডও। পঞ্জাবের বিরুদ্ধে এদিন অভিষেক শর্মার ব্যাটে ভর করেই মূলত নির্ধারিত ২০ ওভারে আট উইকেটের বিনিময়ে ১৫৭ রান তোলে সানরাইজার্স। জবাবে শিখর ধাওয়ানের ৩৯ ও লিয়াম লিভিংস্টোনের আগ্রাসী অপরাজিত ৪৯ রানের ইনিংসে ভর করে পঞ্জাব পাঁচ উইকেটে হারিয়ে দেয় সানরাইজার্সকে।

বন্ধ করুন