বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: অধিনায়কত্ব পারবেন? কফি উইথ করণের সময় 'ঝড়, ব্যান থেকে ফিরেছি', বার্তা হার্দিকের
গুজরাট টাইটানসের ভিডিয়োয় হার্দিক পান্ডিয়া (ডানদিকে), 'কফি উইথ করণ'-এ ভারতীয় তারকা (ফাইল ছবি)

IPL 2022: অধিনায়কত্ব পারবেন? কফি উইথ করণের সময় 'ঝড়, ব্যান থেকে ফিরেছি', বার্তা হার্দিকের

  • হার্দিক বলেন, ‘প্রতিটি উড়ানের মতো এই উড়ানেও টার্বুলেন্স থাকবে।’

হার্দিক পান্ডিয়া আদৌও অধিনায়কত্ব করতে পারবেন? ক্রিকেট বিশেষজ্ঞদের একাংশের তা নিয়ে ধন্দ আছে। তবে আইপিএলের প্রথম ম্যাচে নামার আগে হার্দিক পান্ডিয়া বুঝিয়ে দিলেন, যে কোনও চ্যালেঞ্জ নিতে তৈরি আছেন তিনি। সেই উড়ান একেবারে হয়ত মসৃণ হবে না। ‘টার্বুলেন্স’ থাকবে। কিন্তু হেরে যাবেন না তিনি।

সোমবার আইপিএলে অভিষেক হতে চলেছে গুজরাট টাইটানস এবং লখনউ সুপার জায়েন্টসের। ‘অধিনায়ক’ হিসেবে সেটাই হচ্ছে হার্দিকের প্রথম ম্যাচ। সেই ম্যাচের আগে গুজরাট টাইনাসের তরফে হার্দিকের একটি ভিডিয়ো পোস্ট করা হয়। যে ভিডিয়োয় নিজের স্বভাব, গুজরাটকে নিয়ে নিজের স্বপ্ন নিয়ে কথা বলেন হার্দিক। কীভাবে দলকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন, তা জানান ভারতের তারকা অল-রাউন্ডার।

সেই উড়ানের মধ্যে যে ‘টার্বুলেন্স’ থাকবে, তা জানিয়ে দিয়েছেন হার্দিক। তবে সেই প্রতিকূল পরিস্থিতিতেও যে লড়াই না করে একচুলও জায়গা ছাড়বেন না, সে বিষয়টা স্পষ্ট করে দিয়েছেন। সেখান থেকে ফিরে আসার প্রতিজ্ঞা করেছেন। হার্দিকের কথায়, ‘প্রতিটি উড়ানের মতো এই উড়ানেও টার্বুলেন্স থাকবে। কিন্তু আমায় দেখ। আমি যদি একটি জাতীয় ঝড়ের মধ্যে থেকে বেঁচে ফিরতে পারি, ব্যান এবং পিঠের ভয়ঙ্কর চোট কাটিয়ে উঠতে পারি, (তাহলে যে কোনও বাধা অতিক্রম করতেে পারি)।’

উল্লেখ্য, ২০১৯ সালে বলিউড পরিচালক করণ জোহরের 'কফি উইথ করণ' শো'তে গিয়েছিলেন হার্দিক এবং কেএল রাহুল। সেখানে গিয়ে হার্দিক এবং রাহুলের কয়েকটি মন্তব্যের জেরে তুমুল বিতর্ক হয়েছিল। তা নিয়ে ক্ষমা চেয়েছিলেন। তবে তাতে লাভ হয়নি। সাময়িকভাবে ভারতীয় দল থেকে ‘ব্যান’ করে দেওয়া হয়েছিপল। পরবর্তীতে আবার চোটের জন্য জাতীয় দল থেকে ছিটকে যান হার্দিক। তারপর থেকে এখনও দলে ফিরতে পারেননি। তবে গুজরাটের অধিনায়ক হিসেবে নয়া চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছেন হার্দিক।

বন্ধ করুন