বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: আঙুলের চোট সারিয়ে অবশেষে মুম্বইয়ের হয়ে অনুশীলনে নামলেন সূর্যকুমার
মু্ম্বই ইন্ডিয়ান্সের হয়ে অনুশীলনে নামলেন সূর্যকুমার যাদব। ছবি- টুইটার (@mipaltan)।

IPL 2022: আঙুলের চোট সারিয়ে অবশেষে মুম্বইয়ের হয়ে অনুশীলনে নামলেন সূর্যকুমার

  • ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে ভারতের হয়ে খেলার সময় চোট পেয়েছিলেন সূর্যকুমার।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের হয়ে খেলার সময় আঙুলে চোট পেয়েছিলেন সূর্যকুমার যাদব। তার ফলে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে তো খেলতে পারেনইনি, মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে মরশুমের প্রথম ম্যাচেও নামা হয়নি তারকা ব্যাটারের। তবে অবশেষে মুম্বইয়ের হয়ে অনুশীলনে নেমে পড়লেন সূর্য।

রেকর্ড আইপিএল চ্যাম্পিয়নদের তরফে জানানো হয় বৃহস্পতিবারই (৩১ মার্চ) মুম্বইয়ের হয়ে এ মরশুমে নিজের প্রথম অনুশীলন সেশনে নেমেছেন সূর্যকুমার। এতদিন আঙুলের চোটের জন্য বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে নিজের পুনর্বাসন প্রক্রিয়া চালাচ্ছিলেন সূর্য। সেই প্রক্রিয়া শেষেই মুম্বইয়ের শিবিরে যোগ দিয়েছেন তিনি। সূর্যর দলে যোগ দেওয়ার পরে এক বিবৃতিতে মুম্বইয়ের তরফে জানানো হয়, ‘আবশ্যক নিভৃতবাস পূরণ করে সূর্যকুমার যাদব (বুধবার) দলের সঙ্গে যোগ দিয়েছেন। তিনি তাঁর বন্ধু জসপ্রীত বুমরাহ, কায়রন পোলার্ড, ইশান কিষাণের সঙ্গে জিম করেন। দলের মুড খুবই ভাল।’

গত নয় মরশুমের মতো এ মরশুমেও নিজেদের প্রথম ম্যাচে হারতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। ব্রেবোর্ন স্টেডিয়ামে গত রবিবার (২৭ মার্চ) ১৭৮ রান তুললেও, দিল্লি ক্যাপিটালস চার উইকেটে সেই ম্যাচ জিতে নেয়। শনিবার (২ এপ্রিল) রাজস্থানের বিরুদ্ধে নিজেদের দ্বিতীয় ম্যাচে জয়ের জন্য় মরিয়া হবে মুম্বই। সেই লক্ষ্যে সূর্যর দলে যোগ দেওয়াটা দলের শক্তি অনেকাংশে বাড়িয়ে দেবে।

বন্ধ করুন