বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: টিম সেফার্টেরও কোভিড, PBKS ম্যাচের আগে ফের টেস্ট হবে DC প্লেয়ারদের

IPL 2022: টিম সেফার্টেরও কোভিড, PBKS ম্যাচের আগে ফের টেস্ট হবে DC প্লেয়ারদের

পঞ্জাব কিংস-দিল্লি ক্যাপিটালস ম্যাচ হবে তো?

কোনও ভাবেই এই ম্যাচ বাতিল করতে রাজি নয় আইপিএল কর্তৃপক্ষ এবং বিসিসিআই। যদিও গত বছরের এই করোনা ঘিরে আইপিএলের অভিজ্ঞতা একেবারেই ভালো নয় বিসিসিআই-এর। সেই ভয়টা যেন আবারও উঁকি দিচ্ছে।

মিচেল মার্শের পর দিল্লি ক্যাপিটালসের দ্বিতীয় প্লেয়ার হিসেবে টিম সেফার্টও করোনায় আক্রান্ত। প্রশ্ন উঠে গিয়েছে, দিল্লি ক্যাপিটালস বনাম পঞ্জাব কিংস ম্যাচ কী আদৌ হবে? 

যা জানা গিয়েছে তাতে, কোনও ভাবেই এই ম্যাচ বাতিল করতে রাজি নয় আইপিএল কর্তৃপক্ষ এবং বিসিসিআই। যদিও গত বছরের এই করোনা ঘিরে আইপিএলের অভিজ্ঞতা একেবারেই ভালো নয় বিসিসিআই-এর। সেই ভয়টা যেন আবারও উঁকি দিচ্ছে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী বিসিসিআই জানিয়েছে, ম্যাচের আগে দিল্লি ক্যাপিটালসের প্লেয়ারদের কোভিড টেস্ট করা হবে। ভারতীয় ক্রিকেট বোর্ড, ‘ডোর টু ডোর টেস্টিং’-এর ব্যবস্থা করেছে। যাদের রেজাল্ট নেগেটিভ আসবে, তারাই খেলতে পারবে। তবে বিসিসিআই-এর এমন ব্যবস্থার পরেও কিন্তু সংশয় থেকেই যাচ্ছে। শেষ মুহূর্তে একাধিক প্লেয়ারের পজিটিভ রেজাল্ট এলে, তখন কী হবে?

আরও পড়ুন: করোনা আক্রান্ত দিল্লির আরও এক বিদেশি ক্রিকেটার, পঞ্জাব ম্যাচ অনুষ্ঠিত হবে তো?

আরও পড়ুন: করোনার জের, DC-PBKS ম্যাচ পুনে থেকে স্থানান্তরিত হল মুম্বইয়ে

ডিসি শিবিরে এর আগে মোট পাঁচটি কোভিড কেস শনাক্ত করা হয়েছিল। ফিজিও প্যাট্রিক ফারহার্ট, ম্যাসেজ থেরাপিস্ট চেতন কুমার, অলরাউন্ডার মিচেল মার্শ, টিমের ডাক্তার অভিজিৎ সালভি এবং সোশ্যাল মিডিয়ার সদস্য আকাশ মানে কোভিড পজিটিভ ছিলেন। সেই তালিকায় এ বার যোগ হল টিম সেফার্টের নামও। প্রসঙ্গত, বাকিদের শরীরে করোনার উপসর্গ না থাকলেও, মিচেল মার্শের উপসর্গ রয়েছে। এবং তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। এ বার টিম সেফার্ট করোনা পজিটিভ হওয়ায় নিঃসন্দেহে চিন্তা বেড়েছে দিল্লির।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন